World wide News

এক মিনিট আগে অফিস ছাড়ায় কর্মীকে নোটিশ! (Latest Update)


আন্তর্জাতিক ডেস্ক : নির্দিষ্ট সময়ের মাত্র এক মিনিট আগে অফিস থেকে বের হয়ে যাওয়ায় এক কর্মীকে নোটিশ দিয়েছেন বস! শুনতে অবাক লাগলেও এমন ঘটনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অফিস কর্তৃপক্ষের এমন আচরণের সমালোচনায় সরব নেটিজেনরা।

সংবাদমাধ্যম মানিকন্ট্রোলের প্রতিবেদনে জানা যায়, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে সম্প্রতি একটি পোস্ট ভাইরাল হয়। ওই পোস্টে দাবি করা হয়, ছুটির সময় বিকেল ৫টা। তবে হিসেব বলছে কয়েকদিন এক কর্মী ৪টা ৫৯ মিনিটে অফিস থেকে বেরিয়েছেন। তাতেই ম্যানেজার সতর্ক করে নোটিশ দিয়েছেন কর্মীকে।

পোস্টের সঙ্গে নোটিশের স্ক্রনশটও যুক্ত ছিল। এতে লেখা ছিল, ‘লক্ষ্য করা গেছে, আপনি ৫টা পর্যন্ত অপেক্ষা করছেন না। ৪টা ৫৯ মিনিটে বের হয়ে যাচ্ছেন। এই আগে বেরিয়ে যাওয়ার প্রবণতাকে যেন অভ্যাসে পরিণত না করেন।’ কোন কোন দিন তিনি অফিস থেকে ৫টার পরিবর্তে ৪টা ৪৯ মিনিটে বেরিয়ে গেছেন, সেটিও উল্লেখ করা হয় নোটিশে।

পোস্টদাতা অফিস থেকে পাঠানো নোটিশের মেইলের স্ক্রিনশটও যুক্ত করেছেন। সঙ্গে ক্যাপশনে জানতে চেয়েছে, ‘কর্মক্ষেত্রে এটি স্বাভাবিক কি না?’

ভাইরাল এই পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। কেউ কেউ কর্মক্ষেত্রে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। কয়েকজন জানিয়েছেন, অফিস কর্তৃপক্ষের ব্যবহারে জীবন অতিষ্ঠ তাঁদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button