Sport update

আইএসএল 2024-25: বিসি জিন্দাল গ্রুপ হায়দ্রাবাদ এফসিকে অধিগ্রহণ করেছে


জিন্দাল ফুটবলের আওতাভুক্ত বিসি জিন্দাল গ্রুপ, ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) দল হায়দ্রাবাদ এফসি-এর স্পোর্টিং লাইসেন্স অধিগ্রহণের ঘোষণা দিয়েছে।

এই অধিগ্রহণ চিহ্নিত বিসি জিন্দাল গ্রুপের ভারতীয় ক্রীড়া ইকোসিস্টেমে প্রথম উদ্যোগ ভারতে ক্রীড়ার উচ্চাকাঙ্খী মূল্য বাড়ানো এবং বিশ্ব স্তরে তরুণ ভারতীয় প্রতিভাদের বিকাশ ও প্রতিযোগিতা করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদানের উপর গ্রুপের সামগ্রিক ফোকাস।

হায়দ্রাবাদ এফসি, নবাব নামে পরিচিত, 19 সেপ্টেম্বর বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে একটি অ্যাওয়ে ম্যাচ দিয়ে তার অভিযান শুরু করবে।

27 অগাস্ট, 2019-এ প্রতিষ্ঠিত, হায়দ্রাবাদ FC 2021-22 মরসুমে আইএসএল শিরোপা জয় করে, একটি রোমাঞ্চকর ফাইনালে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয়লাভ করে দ্রুত তার চিহ্ন তৈরি করে।

ক্লাবটি তার হোম গেমগুলি জিএমসি বালাযোগী অ্যাথলেটিক স্টেডিয়ামে খেলে, যা হায়দ্রাবাদ শহরতলী গাচিবোলিতে অবস্থিত।

“1.4 বিলিয়ন জনসংখ্যার সাথে, ভারত ফুটবল বিশ্বে একটি ঘুমন্ত দৈত্য। হায়দ্রাবাদ এফসি-এর সাথে খেলাধুলায় আমাদের উদ্যোগ ভারতীয় ফুটবলের মুখোমুখি বাধাগুলি উন্মোচন এবং মোকাবেলা করার ইচ্ছা দ্বারা চালিত। নতুন মালিকানার পক্ষে হায়দ্রাবাদ এফসির একজন মুখপাত্র বলেছেন, আমাদের লক্ষ্য হল দেশীয় প্রতিভা লালন করা এবং ভারতে এই সুন্দর খেলাটির বৃদ্ধিকে উত্সাহিত করা।

“আমরা এমন একটি ভবিষ্যৎ কল্পনা করি যেখানে ভারতীয় খেলোয়াড়রা সর্বোচ্চ আন্তর্জাতিক স্তরে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং আমরা সেই দিনের স্বপ্ন দেখি যখন ভারত ফিফা বিশ্বকাপের ফাইনালে অংশগ্রহণ করবে। এটি ভারতীয় ফুটবলে আমাদের প্রচেষ্টাকে গাইড করে, “তিনি যোগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button