World wide News

যৌথ বাহিনীর অভিযানকে স্বাগত জানাল আওয়ামী লীগ (Latest Update)


জুমবাংলা ডেস্ক : অবৈধ অস্ত্র উদ্ধার ও অপরাধী গ্রেফতারে যৌথ বাহিনীর অভিযানকে স্বাগত জানিয়েছে আওয়ামী লীগ। তবে এ অভিযানে নিরীহরা যেন হয়রানির শিকার না হয় তা নিশ্চিত করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে দলটি।

আওয়ামী লীগের ভেরিফাইড ফেসবুক পেইজে লেখা হয়, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারে যৌথ অভিযানকে আমরা স্বাগত জানাই। যেভাবে সারাদেশে নৈরাজ্য করছে অপরাধীরা, জনগণের স্বার্থেই তাদের নিবৃত্ত করা অতি প্রয়োজনীয়। তবে এ অভিযান চলাকালে কোনো নিরীহ মানুষকে হয়রানি করা যাবে না উল্লেখ করে এ বিষয়ে বিশেষ নজর দেওয়ার সুপারিশ করেছে আওয়ামী লীগ।

গত ৫ আগস্ট ছাত্র-নেতৃত্বাধীন অভ্যুত্থানে ক্ষমতা হারানো দলটি আরও বলেছে, বাংলাদেশে শত শত থানা লুটের সঙ্গে যারা জড়িত- কয়েকটি রাজনৈতিক দলের সদস্য, তাদের ভিডিও ফুটেজ, বিভিন্ন সংবাদ ইতোমধ্যে প্রকাশিত। তাদের আইনের যথাযুক্ত প্রয়োগে অবশ্যই গ্রেফতার করতে হবে।

পোস্টে আরও বলা হয়, ওই সব রাজনৈতিক দলের সদস্যরা যদি যৌথবাহিনীর সোর্স হিসেবে কাজ করে, তাহলে এই অভিযানের মূল লক্ষ্য ও উদ্দেশ্য প্রশ্নবিদ্ধ হবে। কারণ তারা প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতা-কর্মীদের, এমনকি নিজ দলের প্রতিপক্ষকেও টার্গেট করবে।

রূপপুর বিদ্যুৎ প্রকল্পের নির্মাণ ব্যয় বেশি হওয়ার কারণ জানাল রসাটম

আওয়ামী লীগ বলছে, আমরা বিশ্বাস করি, সংশ্লিষ্টরা অবশ্যই অস্ত্রধারীদের বিষয়ে কঠোর হবেন। কোনো নিরপরাধ মানুষকে যেন গ্রেফতার না করা হয় সে বিষয়ে নজর রাখতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানায় দলটি।

পোস্টের শেষে বলা হয়, আমরা চাই, মাদক ও অবৈধ অস্ত্রমুক্ত বাংলাদেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button