Sport update

আইএসএল 2024-25: অভিষেক মহমেডান স্পোর্টিং এখানে গুরুতর ফুটবল খেলতে, চোখ টপ সিক্সে


ইন্ডিয়ান সুপার লিগে অভিষেকের জন্য সেট করা, মোহামেডান স্পোর্টিং বুধবার 13 সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আসন্ন মরসুমে শীর্ষ ছয়ে জায়গা করে নেওয়ার প্রাথমিক লক্ষ্য নিয়ে “গুরুতর ফুটবল” খেলার প্রতিশ্রুতি দিয়েছে।

131 বছর বয়সী ক্লাবটি মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের পরে কলকাতার তৃতীয় ক্লাব হয়ে উঠবে যা গত মরসুমে আই-লিগ জেতার পরে দেশের শীর্ষ স্তরে প্রতিদ্বন্দ্বিতা করবে। এটি 16 সেপ্টেম্বর কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে তার প্রথম আইএসএল ম্যাচে ডুরান্ড কাপ 2024 বিজয়ী নর্থইস্ট ইউনাইটেড এফসির মুখোমুখি হবে।

“আইএসএল পরিবারের অংশ হতে পেরে এখানে এসে সত্যিই ভালো লাগছে। গত মৌসুমে আমরা দারুণ কাজ করেছি। আমরা খুব ভাল খেলেছি এবং আই-লিগ জিতেছি, “কোচ আন্দ্রে চেরনিশভ এখানে আইএসএল মিডিয়া দিবসের আলাপচারিতার সময় বলেছিলেন।

“গত মরসুমে আমাদের লক্ষ্য ছিল (আইএসএলে উন্নীত হওয়া)। কিন্তু আমি আমাদের সমর্থকদের নিয়ে বেশি খুশি কারণ তারা বহু বছর ধরে এই মুহূর্তের জন্য অপেক্ষা করেছিল। আমাদের ক্লাব 130-এর বেশি বছর বয়সী। আমরা আইএসএলে আমাদের সেরাটা দেব। আমরা এখানে গুরুতর ফুটবল খেলতে এসেছি, আমাদের সমর্থকদের দেখাতে হবে যে আমরা আইএসএলে কতটা শক্তিশালী,” তিনি যোগ করেছেন।

মোহামেডান স্পোর্টিং ডিফেন্ডার সামাদ আলী মল্লিক, একজন ময়দান অভিজ্ঞ, যিনি ইস্টবেঙ্গলের হয়ে খেলেছেন, দুটি ডার্বি খেলার সম্ভাবনায় উচ্ছ্বসিত এবং বলেছেন যে তার দলের প্রাথমিক লক্ষ্য শীর্ষ-ছয় করা।

“আমরা এই মরসুমে মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের বিরুদ্ধে দুটি ডার্বি ম্যাচ খেলতে উত্তেজিত। আমাদের টার্গেট সবার আগে সেরা ছয়ে জায়গা করে নেওয়া। চ্যালেঞ্জ অবশ্যই আছে, তবে আমরা এর জন্য প্রস্তুত, “তিনি বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button