Sport update

লিওনেল মেসি কখনোই ইন্টার মিয়ামির নতুন বাড়িতে খেলতে পারবেন না, স্টেডিয়ামটি শুধুমাত্র 2026 সালে খোলা হবে


ইন্টার মিয়ামি বুধবার প্রকাশ করেছে যে এটি 2026 সাল পর্যন্ত মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে দীর্ঘ প্রতীক্ষিত, বহু-বিলম্বিত নতুন স্টেডিয়াম খুলবে না।

লিওনেল মেসি নতুন স্টেডিয়ামে খেলতে পারবেন কিনা তা অজানা। তিনি 2025 সাল পর্যন্ত ইন্টার মিয়ামির সাথে চুক্তির অধীনে রয়েছেন, 2026 এর জন্য একটি বিকল্প রয়েছে।

দলের মালিকদের একজন, জর্জ মাস আগে একাধিক আউটলেটকে বলেছিলেন যে তিনি 2025 সালে স্টেডিয়ামের উদ্বোধনের লক্ষ্য নিয়েছিলেন। দলটি, বুধবার তার ঘোষণায়, প্রত্যাশিত ওপেনিং পরিবর্তনের কোন কারণ প্রকাশ করেনি।

আইনি চ্যালেঞ্জ এবং লজিস্টিক সমস্যা পথের সাথে অন্যান্য অনেক বিলম্বের দিকে পরিচালিত করে; 2018 সালে, উদাহরণস্বরূপ, দলটি বলেছিল যে তারা 2022 মৌসুমের শুরুতে মিয়ামি স্টেডিয়ামে খেলার আশা করছে।

সম্পর্কিত: গোড়ালির চোট কাটিয়ে সীমিত ক্ষমতায় ইন্টার মিয়ামির সাথে অনুশীলনে ফিরেছেন মেসি

“মিয়ামি ফ্রিডম পার্ক বছরের পরিশ্রমের চূড়ান্ত পরিণতি এবং একটি দৃষ্টিভঙ্গি উপলব্ধি করার এবং মিয়ামি এবং দক্ষিণ ফ্লোরিডার ভক্ত এবং সম্প্রদায়ের জন্য একটি দীর্ঘস্থায়ী উত্তরাধিকার তৈরি করার ইচ্ছা,” ডেভিড বেকহ্যাম বলেছেন, দলের মালিকানা গ্রুপের অংশ৷ “আমি সেই স্বপ্নটি অবশেষে জীবনে আসতে দেখে খুব খুশি।”

দলটি 2020 সালে মেজর লিগ সকারে যোগ দেয় এবং তখন থেকে ফোর্ট লডারডেলের একটি স্টেডিয়ামে খেলেছে। গত বছর ক্লাবের সঙ্গে মেসি চুক্তিবদ্ধ হলে স্টেডিয়ামের সক্ষমতা বাড়ানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button