World wide News

প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রতারণার দায়ে তিন ‘জিনের বাদশা’ গ্রেপ্তার (Latest Update)


জুমবাংলা ডেস্ক : ঝিনাইদহে প্রতারণার মাধ্যমে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার সময় হাতেনাতে তিন ‘জিনের বাদশাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে শহরের ধোপাঘাটা ব্রিজ এলাকা থেকে ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন- নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলাম। তারা সবাই গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর সদর উপজেলার পোড়াহাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে মোবাইলে জীনের বাদশা পরিচয় দিয়ে একটি চক্র প্রতারণা শুরু করে। স্বামী ও সন্তানের ক্ষতির ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি।

সর্বশেষ বুধবার ওই ভুক্তভোগীর কাছে স্বর্ণের গহনা চাইলে ওই নারী পুলিশের সঙ্গে যোগাযোগ করে। পরে ওই নারীর স্বর্ণালংকার নিতে গাইবান্ধা থেকে প্রতারকরা ঝিনাইদহ এলে পুলিশ অবস্থান শনাক্ত করে তাদের গ্রেপ্তার করে। তারা দেশের বিভিন্ন স্থানে এমন প্রতারণা করে আসছে বলে জানিয়েছে পুলিশ।

ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের উপ-পরিদর্শক (এসআই) মো. খালিদ হাসান (বিপিএম সেবা), এসআই রবিউল ইসলাম, এসআই কামরুজ্জামান ও এএসআই ইখলাচুর রহমান অভিযানের নেতৃত্ব দেন। এ ঘটনায় বুধবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button