Sport update

পুলিশ ধর্মঘটের কারণে অ্যাজাক্স আমস্টারডামের আরেকটি খেলা বন্ধ হয়ে গেছে


অ্যাজাক্স আমস্টারডামের সাথে জড়িত দ্বিতীয় ডাচ লিগের ম্যাচটি নেদারল্যান্ডসে পুলিশের হুমকি ধর্মঘটের কারণে বাতিল করা হয়েছে, ক্লাবটি সোমবার বলেছে।

জোহান ক্রুইফ অ্যারেনায় অ্যাজাক্স এবং উট্রেখটের মধ্যে রবিবারের এরেডিভিসি ম্যাচটি নিরাপত্তার উদ্বেগের কারণে অনুষ্ঠিত হবে না, সোমবার শহর কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে।

“পুলিশের গুরুত্বপূর্ণ প্রচেষ্টা ছাড়া খেলোয়াড়, সমর্থক এবং শহরের জনশৃঙ্খলার নিরাপত্তা নিশ্চিত করা যায় না”, আমস্টারডাম পৌরসভা বলেছে।

বন্ধ দরজার পিছনে খেলার বিকল্পটিও আলোচনা করা হয়েছিল। “কিন্তু তারপরেও, অস্থিরতা এবং অনিরাপদ পরিস্থিতির ঝুঁকি খুব বড় এবং সম্ভাব্য পুলিশ মোতায়েন ছাড়া নেওয়া দায়িত্বজ্ঞানহীন,” শহরের বিবৃতিতে যোগ করা হয়েছে।

অ্যাজাক্স বলেছে যে এটি হতাশ কারণ তারা অনুভব করেছিল যে পুলিশ ছাড়া “অতিরিক্ত ব্যবস্থা এবং উভয় ক্লাব এবং সমর্থকদের মধ্যে ভাল চুক্তির সাথে” ম্যাচটি এগিয়ে যেতে পারত।

এছাড়াও পড়ুন | ডাচ স্ট্রাইকার মেমফিস ডিপে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ানসের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন।

Ajax এর ডাচ ‘Classieker’ দূরে Feyenoord Rotterdam এ 1 সেপ্টেম্বর পরিকল্পিত পুলিশ ধর্মঘটের কারণে রটারডাম পৌরসভা নিষিদ্ধ করেছিল।

ডাচ পুলিশ মে মাস থেকে কম জরিমানা জারি করে, পুলিশ স্টেশনগুলিকে জনসাধারণের জন্য বন্ধ করে এবং তাদের সাইরেন দিয়ে শোরগোল প্রতিবাদ সংগঠিত করে আরও ভাল অবসরের অবস্থার জন্য প্রচারণা চালাচ্ছে।

তারা ঘোষণা করেছে যে Ajax-Utrecht ম্যাচে কোন পুলিশ উপস্থিতি থাকবে না, যেটি গত মৌসুমে প্রতিদ্বন্দ্বী সমর্থকদের মধ্যে সংঘর্ষের বৈশিষ্ট্য ছিল।

পুলিশ ইউনিয়ন বলেছে যে দ্রুত অবসর নিয়ে বিরোধে অগ্রগতির অপর্যাপ্ত সম্ভাবনা না থাকলে ধর্মঘট অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button