Sport update

S. কোরিয়াকে অবশ্যই বিশ্বকাপ অভিযানে আত্মবিশ্বাসের সাথে খেলতে হবে, সন বলেছেন


মঙ্গলবার ওমানের বিপক্ষে বাছাইপর্বের জয়ে যে আত্মবিশ্বাস দেখিয়েছিল সেই আত্মবিশ্বাসের সাথে খেলতে থাকলে দক্ষিণ কোরিয়া বিশ্বকাপের ফাইনালে টানা 11 তম যাত্রা নিশ্চিত করবে বলে মনে করেন অধিনায়ক সন হিউং-মিন।

গত সপ্তাহে ফিলিস্তিনের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর দক্ষিণ কোরিয়া সিউলের মাঠের বাইরে ছিল কিন্তু মাস্কাটে 3-1 ব্যবধানে জয়লাভ করে জর্ডানের পিছনে এশিয়ান কোয়ালিফাইং গ্রুপ বি-তে দ্বিতীয় স্থানে চলে যায়।

টটেনহ্যাম হটস্পারের ফরোয়ার্ড সন বলেছেন যে দুই কোয়ালিফায়ারের মধ্যে পাঁচ দিনের মধ্যে তিনি তার সতীর্থদের সাথে তাদের মিথ্যা সূচনা করার বিষয়ে কথা বলেছেন।

“আমি উদাহরণ দিয়ে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করেছি,” পুত্র দ্বারা রিপোর্ট করা টেলিভিশন মন্তব্যে বলেছেন ইয়নহাপ সংবাদ সংস্থা

“কিছু খেলোয়াড় জাতীয় দলে থাকার চাপ অনুভব করেন। স্পষ্টতই, আমাদের সকলের নিজেদেরকে জবাবদিহি করা উচিত তবে আমি ছেলেদেরও বলেছিলাম যে তাদের মাথা ঝুলিয়ে রাখতে হবে না কারণ আমরা মাত্র একটি ম্যাচ খেলেছি।

“আমাদের আটটি ম্যাচ বাকি আছে এবং এর মানে আমাদের সেরা খেলার আরও আটটি সুযোগ রয়েছে। আমরা যদি আজকের মতো আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারি, আমি বিশ্বাস করি আমরা ভালো অবস্থায় থাকব।

সুলতান কাবুস স্পোর্টস কমপ্লেক্সে 10তম মিনিটে হোয়াং হি-চ্যান দক্ষিণ কোরিয়ানদের একটি গোল দিয়ে একটি ভাল সূচনা দেয় তবে হাফ টাইমের ঠিক আগে ডিফেন্ডার জং সেউং-হিউন তার নিজের জালে বল জড়ালে সেটি বাতিল হয়ে যায়।

পড়ুন | এএফসি বিশ্বকাপ বাছাইপর্ব 2026: ইন্দোনেশিয়া অস্ট্রেলিয়াকে হতাশ করেছে, সৌদি আরব চীনকে হারিয়েছে

82তম মিনিটে বক্সের প্রান্ত থেকে পোস্টের ঠিক ভিতরে বাঁ-পায়ের শটে কার্ল করে দক্ষিণ কোরিয়াকে আবার এগিয়ে দেন সন এবং জু মিন-কিউ স্টপেজ টাইমে গভীর স্ট্রাইক দিয়ে জয়টি সন্দেহাতীতভাবে তুলে ধরেন।

“আমরা এত দুর্দান্ত শুরু করতে পারিনি,” পুত্র যোগ করেছেন। “কিন্তু এই কঠিন অ্যাওয়ে ম্যাচ জেতার পর আমার মনে হচ্ছে আমরা আরও ভালো দল হয়ে গেছি।”

গ্রুপ বি-তে শীর্ষ-দুই ফিনিশিং করলে যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডায় 48 টি দলের ফাইনালে সরাসরি উত্তরণ নিশ্চিত হবে।

দক্ষিণ কোরিয়া পরবর্তী 10 অক্টোবর জর্ডান সফরের মুখোমুখি হবে এবং সন আশা করেছিল যে সিউল বিশ্বকাপ স্টেডিয়ামের খেলার পৃষ্ঠটি গত সপ্তাহের চেয়ে ভাল অবস্থায় থাকবে যখন এটি পাঁচ দিন পরে রাজধানীতে ইরাককে আয়োজক করবে।

মাস্কাটের পিচ সম্পর্কে সন বলেছেন, “মাঠটি এমন দুর্দান্ত আকারে ছিল যে আমরা আত্মবিশ্বাসের সাথে খেলেছি।

“আমি আশা করি আমাদের হোম স্টেডিয়ামের অবস্থার উন্নতি অব্যাহত থাকবে।

“আমরা যখনই বাইরে যাব আমাদের জীবনের সেরা ম্যাচ খেলার চেষ্টা করব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button