Sport update

প্রিমিয়ার লিগের ইনজুরির খবর: আর্সেনালের ওডেগার্ড কয়েক সপ্তাহ মিস করতে পারে, নরওয়ের ডাক্তার বলেছেন


সোমবার অস্ট্রিয়ার বিপক্ষে নরওয়ের নেশন্স লিগ জয়ের সময় ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ার কারণে আর্সেনালের অধিনায়ক মার্টিন ওডেগার্ড কয়েক সপ্তাহের বাইরে থাকতে পারেন, নরওয়েজিয়ান দলের ডাক্তারের মতে।

ওডেগার্ড পিচ থেকে সরে গিয়েছিলেন এবং ক্রাচ ব্যবহার করে ছবি তোলা হয়েছিল যখন তিনি লন্ডনে ফিরে একটি বিমানে চড়েছিলেন যেখানে তিনি আঘাতের পরিমাণ প্রকাশ করতে আরও স্ক্যান করেছিলেন।

রবিবার প্রিমিয়ার লিগে আর্সেনাল উত্তর লন্ডনের প্রতিদ্বন্দ্বী টটেনহ্যাম হটস্পারের মুখোমুখি হবে যখন এটি সাসপেন্ডেড মিডফিল্ডার ডেক্লান রাইস ছাড়াই থাকবে।

“এই ধরনের গোড়ালির ইনজুরিতে প্রায়ই অন্তত তিন সপ্তাহ সময় লাগে। এটি ছাড়া অন্য যেকোন কিছু শুধুমাত্র একটি বোনাস। এবং তারপরে এটি আরও বেশি সময় নিতে পারে,” নরওয়ের ভিজি দ্বারা ডাক্তার ওলা স্যান্ডকে উদ্ধৃত করা হয়েছিল।

“গোড়ালির চোট এখনই খুব বেদনাদায়ক। মার্টিনের সাথে, এটি অত্যন্ত বেদনাদায়ক ছিল। সে খুব চিন্তিত হয়ে পড়ল।

“লন্ডনের এমআরআই পরীক্ষা থেকে আমরা এখন পর্যন্ত যা পেয়েছি তা হল গোড়ালিতে সম্ভবত কোনও ফ্র্যাকচার নেই। ফ্র্যাকচারের ক্ষেত্রে, আমরা ছয় সপ্তাহ প্লাস অ্যাকশনের বাইরে থাকার কথা বলছি।

ওডেগার্ড আর্সেনালের একজন তাবিজ ব্যক্তিত্বে পরিণত হয়েছে এবং মিকেল আর্টেতার অধীনে গত তিন মৌসুমে প্রিমিয়ার লিগের মাত্র কয়েকটি খেলা মিস করেছে।

এছাড়াও পড়ুন | উত্তর লন্ডন ডার্বি 2024: রঙের সংঘর্ষের জন্য স্পার্সে কিট পরবে আর্সেনাল

একটি দীর্ঘ অনুপস্থিতি আর্টেটার জন্য একটি বিশাল ধাক্কা হবে বিশেষ করে নতুন সাইনিং মাইকেল মেরিনোও একটি কাঁধ ভাঙার সাথে আউট হয়ে গেছে।

“আগামী কয়েক সপ্তাহের মধ্যে পুনর্বাসনের জন্য তার প্রতিক্রিয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ,” স্যান্ড যোগ করেছেন। “এটি বাইকে সাবধানে শুরু হবে, সে কী ব্যথা সহ্য করতে পারে তার সাথে সাবধানে। তারপর আপনি ধীরে ধীরে এটি গ্রহণ করুন।”

টটেনহ্যাম সফরের পর, আর্সেনাল আগামী বৃহস্পতিবার আটলান্টার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের অভিযান শুরু করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button