Sport update

এমবাপ্পে-পিএসজি বেতন দ্বন্দ্বে মধ্যস্থতার প্রস্তাব দিয়েছে ফরাসি লিগ


ফরাসি ফুটবল লীগ (এলএফপি) স্ট্রাইকারের জন্য অবৈতনিক মজুরি এবং বোনাস নিয়ে তাদের বিরোধে কাইলিয়ান এমবাপ্পে এবং প্যারিস সেন্ট-জার্মেইয়ের মধ্যে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করার প্রস্তাব দিয়েছে, ক্লাবটি বুধবার ঘোষণা করেছে।

এমবাপ্পে দাবি করেছেন যে পিএসজি তার কাছে 55 মিলিয়ন ইউরো ($60.6 মিলিয়ন) পাওনা রয়েছে যা প্যারিসিয়ানরা বলে যে 25 বছর বয়সী এই 2023 সালের আগস্টে ছাড় দিতে রাজি হয়েছিল।

ফ্রান্স অধিনায়ক এই সংখ্যাটি দাবি করেছেন যার মধ্যে রয়েছে তার সাইনিং বোনাস যা তিনি ফেব্রুয়ারিতে পাওয়ার আশা করেছিলেন, তার শেষ তিন মাসের বেতন এবং সেই সময়কালের জন্য একটি “নৈতিক বোনাস”।

এই গ্রীষ্মে রিয়াল মাদ্রিদে যোগদানকারী এমবাপ্পে তার মামলাটি এলএফপির আইনী কমিটির কাছে রেফার করার পরে বুধবারের প্রথম দিকে উভয় পক্ষের প্রতিনিধিত্বকারী আইনজীবীরা মিলিত হন।

লীগ তখন মধ্যস্থতার প্রস্তাব দেয়।

পিএসজি বলেছে, “কমিশনের সামনে আজকের দুই ঘণ্টার শুনানি নিয়ে প্যারিস সেন্ট জার্মেই খুবই সন্তুষ্ট।

“ক্লাব স্মরণ করিয়ে দিয়েছে যে প্লেয়ারটি স্পষ্টভাবে বারবার প্রকাশ্য এবং ব্যক্তিগত প্রতিশ্রুতি দিয়েছে যা অবশ্যই সম্মান করা উচিত, প্যারিসে সাতটি দুর্দান্ত বছর ধরে ক্লাব দ্বারা অভূতপূর্ব সুবিধা দেওয়া হয়েছে।

এছাড়াও পড়ুন | উত্তর লন্ডন ডার্বি 2024: রঙের সংঘর্ষের জন্য স্পার্সে কিট পরবে আর্সেনাল

“ক্লাবের মৌখিক এবং নথিভুক্ত যুক্তির আলোকে, কমিশন পক্ষগুলির মধ্যে মধ্যস্থতার জন্য জোর দিয়েছিল, যা প্যারিস সেন্ট-জার্মেই অনেক মাস ধরে চাইছিল।

“কমিশন এখন খেলোয়াড়কে মধ্যস্থতা প্রক্রিয়া বিবেচনা করার জন্য আমন্ত্রণ জানিয়েছে,” তারা যোগ করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button