Sport update

আইএসএল 2024-25: জামশেদপুর এফসি 2028 পর্যন্ত মহম্মদ সানানের চুক্তি বাড়িয়েছে


জামশেদপুর এফসি তরুণ উইঙ্গার মোহাম্মদ সানানের চুক্তি 2027-28 মৌসুম পর্যন্ত বাড়িয়েছে, বুধবার ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) ক্লাব ঘোষণা করেছে।

20 বছর বয়সী রিলায়েন্স ফাউন্ডেশন ইয়াং চ্যাম্পস (RFYC) থেকে 2023-24 মৌসুমে মেন অফ স্টিলে যোগ দিয়েছিলেন এবং 20টি উপস্থিতিতে দুটি গোল এবং একটি সহায়তা করেছিলেন।

“আমার মতে, সে লিগের সেরা উইঙ্গারদের একজন। এই এক্সটেনশনের সাথে, আমি আশা করি সে আরও দায়িত্ব নেবে এবং তার ভবিষ্যত নিয়ে ভাববে, শুধু একজন খেলোয়াড় হিসেবে নয়, মাঠের একজন নেতা হিসেবে।”খালিদ জামিল, জামশেদপুর এফসি প্রধান কোচ

সানান, যিনি মূলত পিচের বাম দিকে কাজ করেন, তিনি তার আক্রমণাত্মক দক্ষতা, চমৎকার ড্রিবলিং এবং গোল তৈরি ও করার স্বাভাবিক ক্ষমতার জন্য পরিচিত।

তিনি এখানে ডুরান্ড কাপ গ্রুপ পর্বে একটি দুর্দান্ত রান করেছিলেন, তিন ম্যাচে দুবার গোল করেছিলেন।

এছাড়াও পড়ুন: আইএসএল 2024-25-এ জামশেদপুর এফসি: প্রিভিউ, পূর্ণ স্কোয়াড, খেলোয়াড়দের দেখার জন্য, ট্রান্সফার রেটিং, প্রত্যাশিত সমাপ্তি

“জামশেদপুর এফসির সাথে আমার যাত্রা চালিয়ে যাওয়াটা অবিশ্বাস্য অনুভূতি। নতুন চুক্তিতে সই করার সিদ্ধান্তে আমার কোন দ্বিধা ছিল না, কারণ আমি বিশ্বাস করি এই ক্লাবটি দেশের সেরা। এখানকার উত্তরাধিকার, যুব উন্নয়নের উপর দৃঢ় ফোকাসের সাথে মিলিত, এটা আমার জন্য একজন খেলোয়াড় হিসেবে বেড়ে ওঠার উপযুক্ত জায়গা করে তোলে। এই মরসুমে আমার লক্ষ্য একটি উল্লেখযোগ্য প্রভাব তৈরি করা এবং ক্লাবকে আইএসএল শিরোপা তুলতে সাহায্য করা, ”স্যানান চুক্তির মেয়াদ বাড়ানোর পরে বলেছিলেন।

পাঞ্জাব এফসি এবং ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ গোল করে গত মৌসুমে সানান 11টি শুরু করেছিলেন। 19 বছর বয়সে, তিনি তার অভিষেক মরসুমে 1,016 মিনিট খেলার সময় সংগ্রহ করেছিলেন, এটি আইএসএল-এর যেকোনো তরুণের জন্য একটি চিত্তাকর্ষক সংখ্যা।

“আমরা 2028 সাল পর্যন্ত মোহাম্মদ সানানের চুক্তি বাড়ানোর জন্য রোমাঞ্চিত। তিনি একজন ভাল, বহুমুখী খেলোয়াড় যিনি অপার সম্ভাবনা দেখিয়েছেন এবং আরও ভাল করতে পারেন।

“আমার মতে, সে লিগের সেরা উইঙ্গারদের একজন। এই এক্সটেনশনের সাথে, আমি আশা করি সে আরও দায়িত্ব নেবে এবং তার ভবিষ্যত নিয়ে ভাববে, শুধু একজন খেলোয়াড় হিসেবে নয়, মাঠের একজন নেতা হিসেবে।” জামশেদপুর এফসির প্রধান কোচ খালিদ জামিল বলেছেন।

জামশেদপুর 17 সেপ্টেম্বর এফসি গোয়ার বিরুদ্ধে একটি অ্যাওয়ে ম্যাচ দিয়ে আইএসএল অভিযান শুরু করবে। মরসুমের প্রথম হোম গেমটি 21শে সেপ্টেম্বর জেআরডি স্পোর্টস কমপ্লেক্সে হবে, যেখানে জামশেদপুর এফসি মুম্বাই এফসির মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button