Sport update

বুন্দেসলিগা: কুঁচকির অস্ত্রোপচারের পরে কিলের আবার বায়ার্নে ফিরবেন সানে


বায়ার্ন মিউনিখ উইঙ্গার লেরয় সানে ইনজুরি কাটিয়ে শনিবার হোলস্টেইন কিয়েলের পদোন্নতিতে ফিরতে চলেছেন, শুক্রবার নিশ্চিত করেছেন কোচ ভিনসেন্ট কোম্পানি।

28 বছর বয়সী এই ফরোয়ার্ড ইউরো 2024 এর পরে কুঁচকির চোটে একটি অপারেশন করেছিলেন, যেখানে তিনি জার্মানির হয়ে প্রতিটি ম্যাচ খেলেছিলেন।

“লরয় সেখানে থাকবে”, কোম্পানি সাংবাদিকদের বলেছেন।

বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর ক্রিস্টোফ ফ্রেউন্ড বলেছেন, “ভাল জিনিস হল সে ব্যথামুক্ত”, যোগ করে “আমরা খুশি যে সে ফিরে এসেছে এবং সত্যিই ফিট।”

সানে গত মৌসুমে শীর্ষ ফর্মে শুরু করেছিলেন, লিগ অভিযানের প্রথমার্ধে আটটি গোল করেছিলেন এবং 10টি অ্যাসিস্ট করেছিলেন।

ম্যানচেস্টার সিটির প্রাক্তন খেলোয়াড়ের ফর্মটি প্রচারের দ্বিতীয়ার্ধে কমে যায়, মাত্র একটি সহায়তায় তিনি চোটের কারণে বেশ কয়েকটি খেলা মিস করেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: লিভারপুলের হার্ভে এলিয়ট চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য বাইরে

“তার বারবার ব্যথা হচ্ছিল এবং তার ছন্দ হারিয়েছিল”, ফ্রয়েন্ড বলেছিলেন, কিন্তু যোগ করেছেন “সে তার দাঁত চেপে দলকে সাহায্য করার চেষ্টা করেছিল”, ফরোয়ার্ডকে “একজন যোদ্ধা” বলে ডাকে।

কোম্পানি বলেছে যে শনিবারের প্রতিপক্ষ কিয়েল, অভিজাতদের মধ্যে তাদের প্রথম মৌসুমে খেলছে, “অবশ্যই” তাকে তার বার্নলি দলের কথা মনে করিয়ে দিয়েছে, যারা দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়নশিপের বিজয়ী হিসাবে আসার পর গত মৌসুমে নির্বাসিত হয়েছিল।

“দ্বিতীয় লীগে, আপনি সেরা দল এবং আপনি স্পষ্টভাবে প্রভাবশালী, তারপর আপনি ধনী দল এবং অনেক প্রতিভা সহ অন্য লিগে পাবেন,” কোম্পানি বলেছেন।

“তবে এই ধরণের গেমগুলিই আপনি যার জন্য সমস্ত কাজ করেন, তাই আমি কল্পনা করি কিয়েল এটির জন্য অপেক্ষা করছে।”

জার্মান স্পোর্টস সাইট কিকার বলেছে যে কিয়েলের কাছে মাত্র 15,000 জনের ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামে খেলায় অংশগ্রহণের জন্য টিকিটের জন্য প্রায় 70,000 টি অনুরোধ ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button