Sport update

পোস্টেকোগ্লো সতীর্থ পুত্র সম্পর্কে বেন্টানকুরের জাতিগত মন্তব্য সম্পর্কে বোঝার আহ্বান জানিয়েছেন


টটেনহ্যামের ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো বলেছেন যে রদ্রিগো বেন্টানকুর তার ভুল স্বীকার করেছেন এবং সতীর্থ সন হিউং-মিন সম্পর্কে করা একটি কথিত বর্ণবাদী মন্তব্যের জন্য উরুগুয়ের প্রতি নমনীয়তার আবেদন করেছেন।

জুন মাসে তার জন্মভূমিতে একটি টেলিভিশন সাক্ষাত্কারের সময়, বেন্টানকুরকে হোস্ট একটি স্পার্স খেলোয়াড়ের শার্টের জন্য জিজ্ঞাসা করেছিল, যার উত্তরে তিনি বলেছিলেন: “সনির? এটি সনির কাজিনও হতে পারে কারণ তারা সবাই একই রকম দেখতে।”

বেন্টানকুরকে এখন ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন এই মন্তব্যের জন্য অভিযুক্ত করেছে এবং দীর্ঘ নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারে।

দক্ষিণ কোরিয়ার অধিনায়ক সন ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে তিনি বেন্টানকুরের ক্ষমা গ্রহণ করেছেন এবং এই জুটি “ভাই” রয়ে গেছে।

“আমাদের এখন প্রক্রিয়াটি বাছাই করতে দেওয়া দরকার। রদ্রি প্যানেলের যেকোন ফলাফলের প্রভাব সম্পর্কে ভালো করেই জানেন,” পোস্টেকোগ্লু শুক্রবার এই সপ্তাহান্তে আর্সেনালের মুখোমুখি হওয়ার আগে তার প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“সনি এবং রডরির পরিপ্রেক্ষিতে, তারা পুরো ঘটনা সম্পর্কে তাদের আলোচনা করেছিল এবং উভয় খেলোয়াড়ই একে অপরের অবস্থান বোঝে এবং সম্মান করে।”

পোস্টেকোগ্লো তার বিশ্বাস যোগ করেছেন যে কোনও অনুমোদন অবশ্যই খেলোয়াড়দের তাদের ভুল থেকে শেখার সুযোগ নিয়ে আসতে হবে।

“মানুষ হিসাবে আমরা সব সময় সঠিক জিনিস করার জন্য পথ ধরে চেষ্টা করি, কিন্তু এটি সবসময় ঘটে না,” অস্ট্রেলিয়ান যোগ করেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: লিভারপুলের হার্ভে এলিয়ট চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য বাইরে

“আমরা সবাই ভুল করি। আমি আগেই বলেছি, আমার জন্য এটা শুধু শাস্তির বিষয় নয়, এটা মানুষের জন্য প্রায়শ্চিত্ত করার এবং শেখার সুযোগ।

“যদি আমরা এমন একটি সমাজের কথা বলি যেটি সবকিছুকে বোঝে এবং সহনশীল হয়, তাহলে আমাদের অবশ্যই সেইসব লোকদের দেখাতে হবে যারা এই সময়ে রডরির মতো ভুল করে।”

রবিবার উত্তর লন্ডন ডার্বিতে বেন্টানকুর মুক্ত হবে এবং ইনজুরির ক্ষেত্রে পোস্টেকোগ্লোর জন্য আরও ভাল খবর রয়েছে।

মিকি ভ্যান ডি ভেন এবং নতুন স্বাক্ষরকারী ডমিনিক সোলাঙ্কে আন্তর্জাতিক বিরতির আগে নিউক্যাসলের কাছে ২-১ গোলে হেরে যাওয়া দলে ফিরতে প্রস্তুত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button