Sport update

আইএসএল 2024-25: ভুকোমানভিচের পরে, স্টাহরে তার প্রথম ট্রফির জন্য কেরালা ব্লাস্টার্সের ভক্তদের মধ্যে নতুন আশা জাগিয়ে তুলছেন


কেরালা ব্লাস্টার্সে তার তিনটি মরসুমে ইভান ভুকোমানভিচ তার ভক্তদের সাথে একটি আশ্চর্যজনক সংযোগ ছিল। সমর্থকরা সার্বকে ভালবাসত এবং মোটা এবং পাতলা হয়ে তার পাশে দাঁড়িয়েছিল, কোচ টানা তিনবার ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) প্লে অফে দলকে গাইড করেছিলেন।

স্পষ্টতই, ব্লাস্টার্সের নতুন প্রধান কোচ মিকেল স্টাহরের কাছে শক্ত জুতা রয়েছে এবং সুইডেন যত তাড়াতাড়ি সম্ভব তার ভক্তদের পাশে পেতে আগ্রহী।

“এই ক্লাবের সদস্য হতে পারাটা একটা বড় সৌভাগ্যের ব্যাপার। আমরা ভাল ফুটবল, উদ্যমী ফুটবল খেলব, প্রচুর গোল করব এবং জিতব এবং আপনি দেখতে পাবেন যে প্রতিটি খেলায় আমাদের 100% দিতে হবে,” শুক্রবার এখানে নেহেরু স্টেডিয়ামে ব্লাস্টারদের আইএসএল মরসুমের আগে স্ট্যাহরে বলেছেন- রবিবার, তিরুভোনম ডে-তে পাঞ্জাব এফসির বিরুদ্ধে ওপেনার।

“আমি মনে করি ফুটবল ভক্তরা সাধারণভাবে এটাই চায়। তাদের উচ্চ প্রত্যাশা রয়েছে, খেলোয়াড়রা প্রচুর গোল করতে চায়, ইতিবাচক ফুটবল দেখতে, উদ্যমী খেলোয়াড় এবং তারা সেখানে যোদ্ধাদের দেখতে চায়। ভক্তদের কাছেও এটাই আমার বার্তা, আমরা তাদের খুশি করতে চাই।”

ভক্তরা ব্লাস্টারদের শক্তি; তারা প্রায়শই এখানে নেহরু স্টেডিয়ামকে কানায় কানায় পূর্ণ করে দেয় এবং এর ফলে দলকে শক্তিশালী করে।

ফুটবল অনুরাগীরা কোচির জেএলএন স্টেডিয়াম পূর্ণ করেছে — এমন একটি দৃশ্য যা ইন্ডিয়ান সুপার লিগে কেরালা ব্লাস্টার্সের জন্য ধারাবাহিক। | ছবির ক্রেডিট: এইচ. বিভু/দ্য হিন্দু

লাইটবক্স-তথ্য

ফুটবল অনুরাগীরা কোচির জেএলএন স্টেডিয়াম পূর্ণ করেছে — এমন একটি দৃশ্য যা ইন্ডিয়ান সুপার লিগে কেরালা ব্লাস্টার্সের জন্য ধারাবাহিক। | ছবির ক্রেডিট: এইচ. বিভু/দ্য হিন্দু

ব্লাস্টাররা তিনবার ফাইনালে পৌঁছে এবং টাইব্রেকারে দুবার হেরে আইএসএল কাপের কাছাকাছি আসার সাথে, ভক্তরা এখন ট্রফি তুলতে মরিয়া।

যদিও তারা আশা করবে অধিনায়ক আদ্রিয়ান লুনা তার জাদুকরী স্পর্শে আসবে, তারা মরোক্কোর নোয়া সাদাউইয়ের মতো নতুন তারকাদের দিকেও অধীর আগ্রহে তাকিয়ে থাকবে, যিনি সাম্প্রতিক ডুরান্ড কাপে গোল্ডেন বুট জিতেছেন এবং স্প্যানিয়ার্ড জেসুস নুনেজ গোল করার জন্য।

যদিও আইএসএল কাপ স্তাহরের বড় লক্ষ্য হবে, সুইডিশ এখন প্রথম কাজটির দিকে মনোনিবেশ করেছে। এবং তিনি জানেন যে গত মরসুমে ব্লাস্টাররা তাদের আইএসএল হোম গেমে পাঞ্জাবের কাছে 1-3-এ হেরেছিল।

“এটি একটি কঠিন খেলা হবে তবে আশা করি আমরা তাদের পরাজিত করতে পারব,” স্টাহরে বলেছিলেন, “সম্ভবত, তারা একটু পিছিয়ে বসে সরাসরি খেলার চেয়ে কাউন্টারের জন্য অপেক্ষা করবে…এটাই আমার অনুমান।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button