Sport update

প্রিমিয়ার লীগ: টেন হ্যাগ গোল স্কোরার রাশফোর্ডের প্রশংসা করতে ক্রিশ্চিয়ানো রোনালদোকে উদ্ধৃত করেছেন


ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডের জন্য সাম্প্রতিক আন্তর্জাতিক বিরতির সময় ব্যক্তিগত ওয়ার্কআউটগুলি শনিবার তার নিজের ভক্তদের সমালোচনা সহ্য করে ছয় মাসের স্কোরিং খরা শেষ করার পরে।

সদ্য উন্নীত সাউদাম্পটনের বিরুদ্ধে ইউনাইটেডের 3-0 প্রিমিয়ার লিগের জয়ের 41তম মিনিটে নেট করার আগে র্যাশফোর্ড 13টি খেলায় একটি গোল ছাড়াই করেছিলেন, 9 মার্চ এভারটনের বিরুদ্ধে 2-0 জয়ের পর তার প্রথম।

যখন ম্যানেজার এরিক টেন হ্যাগকে রাশফোর্ড শুরু করার জন্য প্রশ্ন করা হয়েছিল, তিনি শনিবার প্রাক-গেম বলেছিলেন যে 26 বছর বয়সীকে “উড়াতে” শুধুমাত্র একটি গোল বা সহায়তা প্রয়োজন।

টেন হ্যাগ শুধুমাত্র আশা করতে পারে যে ইতিবাচক বিকেলটি তার স্ট্রাইকারের জন্য ফ্লাডগেট খুলে দেবে যিনি ম্যানচেস্টারে টেন হ্যাগের প্রথম মৌসুমে 2022-23 সালে 30 ঢালার পরে সব প্রতিযোগিতায় মাত্র আটটি গোল করেছিলেন।

এছাড়াও পড়ুন | ম্যান ইউনাইটেড সাউদাম্পটনকে ৩-০ গোলে হারিয়েছে মার্কাস র‍্যাশফোর্ডের গোলশূন্য রান

“এটা খুবই গুরুত্বপূর্ণ,” ম্যানেজার শনিবারের জয়ের পরে বলেছিলেন যে চার ম্যাচের পরে ইউনাইটেডকে ছয় পয়েন্ট দিয়েছে। “প্রতিটি স্ট্রাইকারের জন্য, তারা স্কোরিং তালিকায় থাকতে চায়। প্রথমটি একবার প্রবেশ করলে, আরও আসছে৷ একবার একজন স্ট্রাইকার কেচাপের বোতলের কথা বলছিলেন – একবার এটি যাচ্ছে, এটি আরও আসছে।”

রাশফোর্ডকে ইউরো 2024-এর জন্য ইংল্যান্ড দল থেকে বাদ দেওয়া হয়েছিল, এবং তারপর সাম্প্রতিক আন্তর্জাতিক বিরতির সময় তাকে ডাকা হয়নি। সিজনে ধীরগতির শুরুর জন্য সমালোচনার মুখে পড়ার পর, তিনি RH এলিট কোচিং-এর সাথে কাজ করার জন্য বিরতির সময় ম্যানচেস্টারে থেকে যান, বেশিরভাগ সময় ফিনিশিং ড্রিলের জন্য ব্যয় করেন।

শনিবার 41তম মিনিটে ইউনাইটেডের শর্ট কর্নারে রাশফোর্ড অচিহ্নিত হয়ে পড়েন, দূর কর্নারে একটি তির্যক শট বাঁকিয়ে।

নতুন স্বাক্ষরকারী ম্যাথিজ ডি লিগট এবং আলেজান্দ্রো গার্নাচো ইউনাইটেডের অন্যান্য গোল করেন এবং গোলরক্ষক আন্দ্রে ওনানা ক্যামেরন আর্চারের পেনাল্টি রক্ষা করেন যা টার্নিং পয়েন্ট হিসাবে প্রমাণিত হয়েছিল।

টেন হ্যাগের পুরুষদের তাদের অত্যধিক-প্রয়োজনীয় জয় থেকে খ্যাতির উপর বিশ্রাম নেওয়ার সময় নেই। মঙ্গলবার লিগ কাপে তারা বার্নসলেকে স্বাগত জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button