Sport update

বুন্দেসলিগা 2024-25: বায়ার্ন কোচ কোম্পানি কিয়েলে জয়ের পরে ধারাবাহিকতার আহ্বান জানিয়েছেন


বায়ার্ন মিউনিখ শনিবার হলস্টেইন কিয়েলকে 6-1 ব্যবধানে হারিয়ে বুন্দেসলিগার শীর্ষে উঠেছিল কিন্তু কোচ ভিনসেন্ট কোম্পানীর জন্য এর মানে খুব কমই যে দলটি ঘরোয়া লিগে তার আধিপত্য পুনরুদ্ধার করতে চায়।

গত মৌসুমে বায়ার লেভারকুসেন রেকর্ড-ব্রেকিং অপরাজিত রানে শিরোপা জিতে নিয়ে বুন্দেসলিগায় বায়ার্নের দমবন্ধ হয়ে গিয়েছিল এবং বাভারিয়ানরা এই মৌসুমে শৃঙ্খলা পুনরুদ্ধার করতে আগ্রহী।

“আমি বলেছি যে এটি মাত্র তিনটি ম্যাচ। আমি জানি, আমি জানি, বায়ার্নের জন্য এটি সর্বদা গুরুত্বপূর্ণ (শীর্ষস্থানে থাকা) তবে এই মুহূর্তে এটি তিনটি ম্যাচ, “কোম্পানি, তার প্রথম মৌসুমের দায়িত্বে, টেবিলের শীর্ষে যাওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন .

“আজ এটি ভাল ছিল এবং তারপর মঙ্গলবার অবশ্যই আবার এবং তারপরে ভাল হতে হবে এবং এটি আবার সেইভাবে যায়,” কোম্পানি বলেছিলেন।

“আমরা যদি এখনকার মতো চলতে থাকি, হয়তো মৌসুমের শেষে… আমি এটা বলতেও চাই না। আমাদের শুধু চালিয়ে যেতে হবে।”

কিয়েলে হ্যারি কেন হ্যাটট্রিক করার পর তিনটি লিগের খেলায় তিনটি জয় নিয়ে বায়ার্ন সর্বোচ্চ নয় পয়েন্টে রয়েছে, বরুশিয়া ডর্টমুন্ড এবং আরবি লাইপজিগের চেয়ে দুটি এগিয়ে।

বায়ার্ন ম্যাচের একটি বিস্ফোরক ওপেনিং উপভোগ করেছিল, প্রথম 13 মিনিটে তিনবার নেট জাল করেছিল কারণ কিয়েল রক্ষণাত্মক ত্রুটির সাথে একটি দুঃস্বপ্নের শুরু করেছিলেন, কোম্পানীর অধীনে এই মৌসুমে সমস্ত প্রতিযোগিতায় টানা চতুর্থ জয়ের পথে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button