Sport update

ডাচ লিগে রবিন ভ্যান পার্সির হিরেনভিন ৯-১ গোলে হেরেছে


নবজাতক হেরেনভিনের কোচ রবিন ভ্যান পার্সি বলেছেন যে তিনি প্রত্যাশার চেয়ে বেশি পাঠ শিখেছেন কারণ শনিবার ইরেডিভিসিতে তার দল রেকর্ড 9-1 হারের শিকার হয়েছে তবে তার পদ্ধতি পরিবর্তন করার কোন পরিকল্পনা নেই।

প্রাক্তন আর্সেনাল এবং ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড তার প্রথম মৌসুমে একটি শীর্ষ-ফ্লাইট ক্লাবের কোচ হিসাবে এবং দায়িত্বে থাকা তার চতুর্থ ম্যাচে তার দলকে এজেড আলকমারে সবচেয়ে বড় পরাজয় দেখতে পান।

“এটা কঠিন। আপনি আপনার কর্মজীবনে অনেক বাধার সম্মুখীন হবেন। এটি একটি খুব বড় ধাক্কা ছিল. এই ম্যাচ থেকে আমরা স্বাভাবিকের চেয়ে আরও কিছু পাঠ শিখেছি,” বলেছেন ভ্যান পার্সি, যিনি একটি খেলা জিতেছেন, একটি ড্র করেছেন এবং এখন ক্লাবের কোচ হিসেবে নিযুক্ত হওয়ার পর নতুন লিগ মৌসুমে দুটি ম্যাচ হেরেছেন।

“এটা ফুটবলের অংশ। এতে আমি আঘাত পাইনি এবং আমার খেলোয়াড়রাও নেই। আপনি নিজের থেকে সেরাটা পেতে চান। এর মধ্যে পড়ে যাওয়া এবং আবার উঠা জড়িত।

ভ্যান পার্সি, যিনি নেদারল্যান্ডসের হয়ে 100 টিরও বেশি ক্যাপ জিতেছিলেন, তিনি অনুভব করেছিলেন যে বিরতিতে 2-1 পিছিয়ে থাকা সত্ত্বেও প্রথমার্ধে হেরেনভিন ভাল খেলেছিল।

“তাহলে এটি গুরুত্বপূর্ণ যে আপনি দ্বিতীয়ার্ধটি ভালভাবে এবং তীক্ষ্ণতার সাথে শুরু করুন। তবে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম গোলটি আসে দ্রুত। AZ এর জন্য যা আগুনে জ্বালানী ছিল, তারা তাদের সুযোগ দেখেছিল, “ভ্যান পার্সি বলেছিলেন।

পড়ুন | টটেনহ্যাম বনাম আর্সেনাল, উত্তর লন্ডন ডার্বি: প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে আপনার যে সমস্ত সংখ্যা জানতে হবে

এটি AZ-এর জন্য একটি রেকর্ড জয় ছিল, যা লিগ স্ট্যান্ডিংয়ে নেতা পিএসভি আইন্দহোভেনের থেকে দুই পয়েন্ট পিছিয়ে।

কিন্তু ভ্যান পার্সি পরে সাংবাদিকদের বলেছিলেন যে তার আক্রমণাত্মক দর্শন ত্যাগ করার কোনো ইচ্ছা তার নেই।

“এমনকি যখন জিনিসগুলি আপনার উপায়ে যাচ্ছে না, দ্বিতীয়ার্ধে দ্রুত ধারাবাহিকভাবে তিনটি গোলের সাথে, আপনি যে জিনিসগুলিতে সম্মত হয়েছেন তা চালিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ।

“আমরা আমাদের নিজেদের খেলা চালিয়ে যাব। এটা আমি বিশ্বাস করি এবং আমরা যা বিশ্বাস করি। মঙ্গলবার এফসি টোয়েন্টির বিপক্ষে পরবর্তী সুযোগ,” তিনি হিরেনভিনের পরবর্তী লিগ ম্যাচের কথা উল্লেখ করে বলেন, যা আবার দূরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button