Sport update

রিয়াল মাদ্রিদ বনাম স্টুটগার্ট: বেলিংহাম, চৌমেনি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে ফিরে


রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি সোমবার বলেছেন, লস ব্লাঙ্কোস তাদের চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির রক্ষণাবেক্ষণ শুরু করার সাথে সাথে মিডফিল্ডার জুড বেলিংহাম এবং অরেলিয়ান চৌমেনি চোট থেকে ফিরে এসেছেন।

রিয়াল, রেকর্ড 15 বারের বিজয়ী এবং বর্তমান হোল্ডাররা, মঙ্গলবার সান্তিয়াগো বার্নাব্যুতে জার্মান দলের স্টুটগার্টের মুখোমুখি হয় এবং ইংল্যান্ডের আন্তর্জাতিক বেলিংহাম এবং ফ্রান্সের চৌমেনি ফিরে আসার দ্বারা উত্সাহিত হয়৷

ডিফেন্ডার এডার মিলিতাও সোমবার অনুশীলন করেননি তবে আনচেলত্তি বলেছিলেন যে ব্রাজিলিয়ানরাও সংঘর্ষের জন্য প্রস্তুত থাকবে।

“বেলিংহাম ভাল, ঠিক যেমন চৌয়ামেনি ভাল, এবং মিলিতাও আগামীকালের জন্য, যিনি আজকে প্রশিক্ষণ দেননি কারণ তার পুনরুদ্ধারের আরও একদিন প্রয়োজন,” আনচেলত্তি বলেছিলেন।

“দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় ফিরে এসেছেন, কিন্তু আমাদেরও দুর্ভাগ্য যে অন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে (ব্রাহিম ডিয়াজ) হারিয়েছি।”

এছাড়াও পড়ুন | উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ওপেনারের আগে ওলমো কয়েক সপ্তাহের জন্য বাদ পড়েছিলেন

বেলিংহাম, যিনি আগের প্রচারাভিযানের চেয়ে গভীর মিডফিল্ডের ভূমিকায় মৌসুম শুরু করেছিলেন, আগস্টে বাছুরের চোট পেয়েছিলেন যা তাকে চারটি লা লিগা ম্যাচ থেকে বাদ দিতে বাধ্য করেছিল।

দানি কারভাজাল বলেছেন, “(তার প্রত্যাবর্তন) একটি চমত্কার খবর, যা তিনি ফুটবল অর্থে নিয়ে এসেছেন, সেইসাথে এর বাইরেও।” “তাকে আবার দলে দেখাটা দারুণ, আমরা তার উপর ভরসা রাখি।”

ওয়েম্বলি ফাইনালে যাওয়ার পথে গত মৌসুমে এই মিডফিল্ডার গুরুত্বপূর্ণ ছিল যেখানে মাদ্রিদ তার প্রাক্তন দল বরুসিয়া ডর্টমুন্ডকে পরাজিত করেছিল।

আনচেলত্তি বলেন, তার দল এই বছর প্রতিযোগিতায় জেতার মতোই ক্ষুধার্ত।

“আমরা বরাবরের মতো (উত্তেজিত) আছি, এই প্রতিযোগিতাটি আমাদের কী নিয়ে এসেছে, যেখানে এই ক্লাবটি এতদিন ধরে এমন একটি নায়ক ছিল, এবং এক হয়ে চলেছে,” যোগ করেছেন আনচেলত্তি।

“চ্যাম্পিয়ন্স লিগ রিয়াল মাদ্রিদের জন্য বিশেষ, আমরা শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button