Sport update

ফিফা বিশ্বকাপ 2018 বিজয়ী রাবিওট জুভেন্টাস ছেড়ে যাওয়ার পরে ফ্রি ট্রান্সফারে মার্সেইতে যোগ দেন


মার্সেই মঙ্গলবার ফরাসি আন্তর্জাতিক মিডফিল্ডার অ্যাড্রিয়েন রাবিওটকে স্বাক্ষর করার ঘোষণা দিয়েছে, যার সাথে এটি ইতিমধ্যে একটি “নীতিগত চুক্তিতে” পৌঁছেছে।

পাঁচ বছর পর জুলাইয়ে জুভেন্টাস ছেড়ে যাওয়ার পর থেকে রাবিওট একজন ফ্রি এজেন্ট ছিলেন যেখানে তিনি 2020 সেরি এ শিরোপা এবং দুটি ইতালিয়ান কাপ জিতেছিলেন।

“মার্সেই অ্যাড্রিয়েন রাবিওটকে স্বাক্ষর করার ঘোষণা দিয়ে আনন্দিত। 29 বছর বয়সী মিডফিল্ডার একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন… তার মেডিকেল পাস করার পর,” লিগ 1 ক্লাব এক বিবৃতিতে বলেছে।

প্রাক্তন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) খেলোয়াড়ের চুক্তির দৈর্ঘ্য নির্দিষ্ট করা হয়নি তবে বিষয়টি সম্পর্কে জ্ঞানী একটি সূত্র জানিয়েছে। এএফপি রবিবার যে তিনি দুই বছরের জন্য স্বাক্ষর করবেন বলে আশা করা হচ্ছে।

Rabiot ফ্রান্সের হয়ে 48 বার খেলেছেন এবং কাতারে অনুষ্ঠিত গত বিশ্বকাপে রানার্সআপ হয়েছিলেন। তিনি ইউরো 2024 এও পাঁচবার খেলেছিলেন, যেখানে ফ্রান্স সেমিফাইনালে শেষ পর্যন্ত বিজয়ী স্পেনের কাছে বাদ পড়েছিল।

এছাড়াও পড়ুন | উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ওপেনারের আগে ওলমো কয়েক সপ্তাহের জন্য বাদ পড়েছিলেন

সোমবার সন্ধ্যায়, রাবিওট, যিনি পিএসজির সাথে ছটি লিগ শিরোপা জিতেছিলেন, একটি বিদ্বেষপূর্ণ প্রস্থানের আগে, ম্যারিগনেন বিমানবন্দরে কয়েকশ মার্সেই সমর্থকদের দ্বারা স্বাগত জানানো হয়েছিল, যারা তার নাম উচ্চারণ করেছিল এবং জ্বলজ্বল করে।

“আমি এটা আশা করিনি। এখানে এই সব মানুষ দেখে হৃদয় উষ্ণ হয়. আমি জানি আমার পরিবারও খুশি। এটি আপনাকে খেলতে এবং জিততে চায়,” তিনি ক্যামেরাকে বলেছিলেন। “এটা সত্যিই অবিশ্বাস্য। আমি এত ভাল মেজাজ, এত উষ্ণতা আশা করিনি,” তিনি যোগ করেছেন।

মার্সেই নতুন কোচ রবার্তো ডি জারবির অধীনে এই মরসুমে ফরাসি শীর্ষ ফ্লাইটে একটি ভাল শুরু করেছে এবং শনিবার তাদের আইকনিক ভেলোড্রোম স্টেডিয়ামে 65,000 জন নিসের বিপক্ষে জয় দেখেছেন।

ডি জারবি 22 বছর বয়সী ম্যাসন গ্রিনউডকে ঘনিষ্ঠ মরসুমে নিয়ে এসেছিলেন, যৌন নিপীড়নের অভিযোগের কারণে একটি বিতর্কিত স্বাক্ষর যা শেষ পর্যন্ত বাদ দেওয়া হয়েছিল, কিন্তু স্ট্রাইকার এখন পর্যন্ত তাদের চারটি লীগ খেলায় পাঁচটি গোল করেছেন।

রাবিওট রবিবার লিওনের বিপক্ষে খেলতে পারে, যদিও সে ইউরো থেকে খেলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button