Sport update

আইএসএল 2024-25: পাঞ্জাব এফসির লুকা ম্যাজসেন রাহুল কেপি ট্যাকল করার পরে 6-8 সপ্তাহের জন্য বাদ পড়েছেন


রবিবার কোচিতে কেরালা ব্লাস্টার্সের বিপক্ষে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) মৌসুমের উদ্বোধনী ম্যাচে চোটের কারণে পাঞ্জাব এফসি অধিনায়ক লুক ম্যাজেন আগামী দুই মাসের জন্য খেলার বাইরে ছিলেন।

খেলার শেষ মিনিটে, ব্লাস্টার্সের ফরোয়ার্ড রাহুল কেপি ম্যাজসেনের সাথে একটি ট্যাকেলে উড়ে যান যা পাঞ্জাব ফরোয়ার্ডকে মেঝেতে কঠিনভাবে ভেঙে পড়ে।

পাঞ্জাব কেরালা ব্লাস্টার্সকে ২-১ ব্যবধানে পরাজিত করায় ম্যাজসেন গোল করেছিলেন এবং ম্যাচ বিজয়ীকে সহায়তা করেছিলেন।

“স্লোভেনিয়ান তার চোয়ালে দুটি ফাটল ধরে রেখেছে এবং আগামী দিনে তার অস্ত্রোপচার করা হবে এবং মেডিকেল টিমের তত্ত্বাবধানে থাকবে। তিনি অস্ত্রোপচারের পর 6-8 সপ্তাহের মধ্যে কর্মে ফিরে আসবেন চিকিৎসার অবস্থা এবং মেডিকেল টিমের ক্লিয়ারেন্সের উপর নির্ভর করে, “পুঞ্জাক এফসি একটি বিবৃতিতে প্রকাশ করেছে।

পড়ুন | মার্কেজ: আমি 2020 সালে প্রথম ভারতে আসার পর থেকে সবচেয়ে বেশি রাগান্বিত হয়েছি

পাঞ্জাব এফসি ফুটবল ডিরেক্টর, নিকোলাওস টপোলিয়াটিস বলেছেন, “আসন্ন ম্যাচের জন্য আমরা লুকার পরিষেবা মিস করব এটা দুর্ভাগ্যজনক। এটি কেরালা ব্লাস্টার্স প্লেয়ারের দ্বারা একটি অবাঞ্ছিত আক্রমনাত্মক ফাউল ছিল যার ফলে লুকা চোট পেয়েছিলেন এবং আমরা একটি ক্লাব হিসাবে খেলার এমন আক্রমণাত্মক প্রকৃতিকে সমর্থন করি না যা কিছুই ফল দেয় না। আমি তার দ্রুত আরোগ্য কামনা করি এবং যত তাড়াতাড়ি সম্ভব দলে ফিরে আসুক।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button