Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: হজলুন্ড এবং মাউন্টের প্রত্যাবর্তন ম্যান ইউনাইটেডের জয়ের দৌড়কে বাড়িয়ে তুলতে পারে, টেন হ্যাগ মনে করেন


ম্যানেজার এরিক টেন হ্যাগ বৃহস্পতিবার বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেড গত মৌসুমে ক্রিস্টাল প্যালেসে 4-0 ব্যবধানে পরাজিত হতে চাইছে, এই মৌসুমে তার স্কোয়াডের গভীরতা উন্নত করেছে।

এই মাসের শুরুতে লিভারপুলের কাছে ৩-০ ব্যবধানে হারের পর, ইউনাইটেড লিগে সাউদাম্পটনের বিপক্ষে ৩-০ গোলে জয়লাভ করে এবং লিগ কাপে বার্নসলেকে ৭-০ গোলে পরাজিত করে এবং শনিবার সেলহার্স্ট পার্কে প্রিমিয়ার লীগ ভ্রমণের জন্য প্রস্তুত।

আক্রমণ এবং রক্ষণে টেন হ্যাগের বিকল্পগুলিকে সীমিত করে এমন ইনজুরিতে জর্জরিত একটি মৌসুমের পর, ইউনাইটেড ডিফেন্ডার ম্যাথিজ ডি লিগট, মিডফিল্ডার ম্যানুয়েল উগার্তে এবং ফরোয়ার্ড জোশুয়া জিরকজি সহ নতুন চুক্তির মাধ্যমে তার স্কোয়াডকে শক্তিশালী করেছে।

“4-0 (মে মাসে) সম্পূর্ণ প্রাপ্য ছিল, তবে শনিবার ভিন্ন হবে। আমি তুলনা করি না (পরিস্থিতি) তবে ফেব্রুয়ারি থেকে, প্রতিবার, আমাদের 11 জন খেলোয়াড় খুঁজতে হয়েছিল যারা একটি দল গঠন করতে পারে। এখন আমাদের 18 জন খেলোয়াড় আছে এবং আমরা একটি দল বাছাই করতে পারি (আরামদায়কভাবে),” টেন হ্যাগ বৃহস্পতিবার সাংবাদিকদের বলেছেন।

ভিক্টর লিন্ডেলফ, টাইরেল ম্যালাসিয়া, লুক শ এবং লেনি ইয়োরো বাদ পড়েছেন কিন্তু মিডফিল্ডার ম্যাসন মাউন্ট এবং স্ট্রাইকার রাসমুস হজলুন্ড ইনজুরি থেকে ফিরে আসায় ইউনাইটেডের উন্নতি হয়েছে।

“আমাদের এই ব্লকে কভার করার জন্য অনেক গেম আছে, তাই হ্যাঁ, খুব খুশি। এটা একটা ভালো খবর,” ডাচ ম্যানেজার যোগ করেছেন।

এছাড়াও পড়ুন: প্রাক্তন আর্সেনাল খেলোয়াড় জে ইমানুয়েল-থমাসকে থাইল্যান্ড থেকে 800,000 মার্কিন ডলারের মাদক চোরাচালানের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে

“তারা মাঠে ফিরেছে, প্রশিক্ষণে, আমাদের সিদ্ধান্ত নিতে হবে (আগামীকাল) তারা শুরু করার জন্য যথেষ্ট ফিট কিনা। তবে আমি মনে করি তারা দলে ফিরে আসাটা খুবই আনন্দের।

“যখন আপনার কাছে একটি পূর্ণ স্কোয়াড উপলব্ধ থাকে তখন আপনার গত মৌসুমের মতো পরিস্থিতিতে থাকাকালীন লোড পরিচালনা করা সহজ হয় এবং খেলার প্রয়োজন হয়, আমাদের তাদের ওভারলোড করতে হবে। আমরা আশা করি আমরা খুব সতর্কতার সাথে তাদের সংহত করতে পারব।”

অলিভার গ্লাসনারের দল দুটি হার এবং দুটি ড্র নিয়ে অভিযানের শুরুতে জয়হীন ছিল তবে কুইন্স পার্ক রেঞ্জার্সে মঙ্গলবারের 2-1 লিগ কাপের জয়টি কিছু অত্যন্ত প্রয়োজনীয় ইতিবাচকতা ইনজেক্ট করেছে, এবেরেচি ইজে এবং নতুন স্বাক্ষরকারী এডি এনকেটিয়াহের গোলের জন্য ধন্যবাদ।

প্রাসাদে ভ্রমণের পর, ইউনাইটেড বুধবার ইউরোপা লিগে ডাচ দল টুয়েন্টিকে স্বাগত জানাতে প্রস্তুত।

  1. লাইভ অ্যাটলেটিকো মাদ্রিদ বনাম আরবি লিপজিগ আপডেট, চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: লাইন আপ, এটিএম বনাম আরবিএল, কোথায় দেখতে হবে, ভারতীয় সময় সকাল 12:30 এ কিক-অফ
  2. প্রিমিয়ার লিগ 2024-25: হজলুন্ড এবং মাউন্টের প্রত্যাবর্তন ম্যান ইউনাইটেডের জয়ের দৌড়কে বাড়িয়ে তুলতে পারে, মনে করেন টেন হ্যাগ
  3. লাইভ মোনাকো বনাম বার্সেলোনা, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু
  4. কুশ মাইনি হল F1 উপাদান কিন্তু পারফরম্যান্স নিয়ে কাজ করতে হবে, মনে করেন পরামর্শদাতা মিকা হাক্কিনেন
  5. আটলান্টা বনাম আর্সেনাল লাইভ আপডেট, চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: লাইনআপ আউট; কখন, কোথায় দেখতে হবে; কিক-অফ 12:30 AM IST

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button