Sport update

প্রিমিয়ার লিগ: এনজো মারেস্কা বলেছেন চেলসি তৃতীয় অ্যাওয়ে জয়ের পরে সঠিক পথে রয়েছে


চেলসির কোচ এনজো মারেস্কা 2016 সালে তার প্রাক্তন পরামর্শদাতা পেপ গার্দিওলা একই কৃতিত্ব অর্জন করার পর থেকে প্রিমিয়ার লিগে তার প্রথম তিনটি অ্যাওয়ে গেম জেতার জন্য প্রথম ম্যানেজার হওয়ার তাৎপর্যকে হ্রাস করেছেন।

মারেস্কা – যিনি ম্যানচেস্টার সিটিতে গার্দিওলার সহকারী পরিচালকদের একজন হিসাবে স্পেল করেছিলেন – শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে চেলসির 3-0 জয়ের তত্ত্বাবধান করেছিলেন এবং বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে তার তরুণ স্কোয়াড উন্নতি করছে, এমনকি তাদের উন্নতির জায়গা থাকলেও।

“আমি আসার পর থেকে খেলোয়াড়রা যেভাবে আইডিয়া কিনছেন বা ভিন্ন স্টাইল করছেন তা সেরা। আমি মনে করি আমরা সঠিক পথে আছি, আমরা সঠিক পথে আছি। তবে এটি একটি দীর্ঘ যাত্রা,” মারেস্কা সাংবাদিকদের বলেছেন।

2022 সালে ক্লাবটি কেনার পর থেকে মারেস্কা হলেন চেলসির আমেরিকান মালিকদের জন্য কাজ করা চতুর্থ স্থায়ী কোচ।

দুই মৌসুম আগে 12 তম এবং শেষ অভিযানে ষষ্ঠ স্থান শেষ করার পর, চেলসি একটি ইংলিশ এবং ইউরোপীয় হেভিওয়েট হিসাবে তার মর্যাদা পুনরুদ্ধার করতে মরিয়া।

সহ-মালিক টড বোহেলি এবং বেহদাদ এগবালি উভয়েই শনিবার লন্ডন স্টেডিয়ামে উপস্থিত ছিলেন, মিডিয়া ফাটলের খবর সত্ত্বেও, এবং তারা খেলার পরে খেলোয়াড় এবং কোচিং স্টাফদের অভিনন্দন জানিয়েছেন।

“তারা চেঞ্জিং রুমে ছিল, তারা সবাই খুশি ছিল। এই মুহুর্তে প্রধান লক্ষ্য হল আমরা একটি দল হিসাবে কীভাবে অগ্রগতি করি তা দেখা এবং আমি মনে করি আমরা অনেক কিছুর উন্নতি করছি এমনকি যদি আজকে আমরা আরও ভাল আক্রমণ করতে পারি, আমরা আরও ভাল রক্ষণ করতে পারতাম, “মারেসকা বলেছিলেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: জ্যাকসন ডাবল চেলসিকে ওয়েস্ট হ্যামকে ৩-০ গোলে পরাজিত করতে সাহায্য করেছে

মারেস্কা বলেছিলেন যে তিনি অনুভব করেছেন যে সাম্প্রতিক মাসগুলিতে স্ট্যামফোর্ড ব্রিজে আসা খেলোয়াড়দের ঝাঁকুনি থেকে একটি সুসংগত দল শীঘ্রই আবির্ভূত হবে, যার মধ্যে উইঙ্গার জাডন সানচো এবং ডিফেন্ডার তোসিন আদারাবিয়োও রয়েছে যারা উভয়েই ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে চেলসির হয়ে প্রথম শুরু করেছিলেন।

“এটা শুধু সময়ের ব্যাপার। আমি শুরুতেই বলেছিলাম, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা এখানে আসার পর থেকে তারা যে খেলোয়াড়দের কিনেছে তারা কীভাবে একসাথে কাজ করে এবং এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়,” ইতালীয় বলেছিল।

ওয়েস্ট হ্যাম ম্যানেজার জুলেন লোপেতেগুই, যিনি গ্রীষ্মে লন্ডনে যাওয়ার পরেও তার পা খুঁজে পাচ্ছেন, বলেছেন যে তিনি খুব হতাশ হয়েছিলেন যে তার দল রক্ষণাত্মক ত্রুটির সাথে চেলসিকে প্রথম দিকে দুটি গোল দিয়েছে।

চেলসি স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন চতুর্থ এবং 18তম মিনিটে অচিহ্নিত অবস্থায় গোল করেন এবং কোল পামার হাফটাইমের কিছুক্ষণ পরেই এটি 3-0 করেন।

খেলা চলাকালীন বাড়ির সমর্থকদের কাছ থেকে বাজানো সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, লোপেতেগুই সমর্থকদের ধৈর্যের জন্য বলেছিলেন।

“নিশ্চিতভাবে এই দলের খেলোয়াড়দের তারা উন্নতি করতে চলেছে এবং ভক্তদের তাদের প্রাপ্য সেরা দিনগুলি দেওয়ার জন্য তারা সময় পাবে। আমরা তাদের সমর্থন, তাদের উচ্চাকাঙ্ক্ষা অনুভব করি এবং অবশ্যই আজ আমাদের সকলের জন্য একটি খারাপ দিন,” স্প্যানিয়ার্ড বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button