Sport update

বুন্দেসলিগা 2024-25: পাঁচ তারকা বায়ার্ন মিউনিখ ব্রেমেনকে ডুবিয়ে দেওয়ার মতো গোলগুলির মধ্যে ওলিস, কেন


ফ্রি-স্কোরিং বায়ার্ন মিউনিখ তার নিখুঁত বুন্দেসলিগা শুরু বাড়িয়ে দেয় যখন মাইকেল ওলিস দুটি গোল করেন এবং আরও দুটি সেট করে শনিবার ওয়েসারস্ট্যাডিয়নে একতরফা প্রতিযোগিতায় ওয়ের্ডার ব্রেমেনের বিপক্ষে 5-0 গোলে জয় পায়।

বাভারিয়ানরা, যারা জানুয়ারিতে লিগ সংঘর্ষে দলগুলোর শেষ দেখা হওয়ার সময় ব্রেমেনের কাছে 1-0 ব্যবধানে ধাক্কা খেয়েছিল, তারা চারটি ম্যাচ থেকে 12 পয়েন্টে উঠতে আরামদায়ক বিজয়ী হয়েছে।

উইঙ্গার ওলিস, প্রিমিয়ার লিগের ক্লাব ক্রিস্টাল প্যালেস থেকে জুলাই মাসে 60 মিলিয়ন ইউরোর রিপোর্টে স্বাক্ষরিত, দ্রুত নিজেকে প্রথম দলে প্রতিষ্ঠিত করেছেন। তিনি আবারও ম্যানেজার ভিনসেন্ট কোম্পানীর বিশ্বাসের প্রতিদান দেন কারণ তিনি বায়ার্নের আক্রমণে ব্যাপকভাবে জড়িত ছিলেন।

বায়ার্ন, যেটি সমস্ত প্রতিযোগিতা জুড়ে তিনটি ম্যাচে 20 গোল করেছে, 23তম মিনিটে স্কোরিং শুরু করে যখন হ্যারি কেন এলাকার প্রান্তে দখল করে এবং অলিসের কাছে বল খেলেন, যিনি তার শট কিপার মাইকেল জেটেরারকে পাস করেন।

এছাড়াও পড়ুন: শন রাইট-ফিলিপস: ম্যান সিটি সবসময় একটি বিশাল ক্লাব ছিল, শুরু থেকেই ভক্তরা এই ব্র্যান্ডের সাফল্যের দাবিদার

ফ্রেঞ্চ উইঙ্গার তারপর 32 মিনিটে ব্রেমেনের পেনাল্টি এলাকায় তার পথ মুচড়ে যায়, এবং তার কাটব্যাক মুসিয়ালাকে ফিরিয়ে দেন।

বিরতির পর বায়ার্ন তার আক্রমণ অব্যাহত রাখে, এবং অলিস বক্সের প্রান্ত থেকে শটে কেইনকে আটকে দেন, যা স্ট্রাইকারের 41 তম বুন্দেসলিগা গোলের দিকে পরিচালিত করে – তাকে জার্মান টপ ফ্লাইটের ইতিহাসে সর্বোচ্চ স্কোরকারী ইংলিশ খেলোয়াড়ে পরিণত করে।

ওলিস তিন ম্যাচে তার পঞ্চম গোলটি টপ কর্নারে একটি আনন্দদায়ক সাইডফুটেড ফিনিশের সাথে করেন এবং বদলি সার্জ গ্যানাব্রি 65 তম মিনিটে স্কোরটি গুটিয়ে নেন।

বায়ার্ন অভিজ্ঞ গোলরক্ষক ম্যানুয়েল নিউয়ারকে ছাড়াই ছিলেন, যিনি উরুর ইনজুরির কারণে ওয়ার্ম-আপের পরে বের হয়ে যাওয়ার আগে শুরুর লাইনআপে নাম লেখান, তবে পরিবর্তনটি সামান্য পার্থক্য করে।

ডেপুটি সোভেন উলরেইচ পুরো ম্যাচে অশান্ত ছিলেন এবং দাঁতবিহীন ব্রেমেনের আক্রমণ থেকে লক্ষ্যে কোনো শটের সম্মুখীন হননি।

বায়ার্ন ম্যাচের শেষ 15 মিনিটে গ্যাস বন্ধ করে দেয়, সম্ভবত 28 সেপ্টেম্বর চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনের বিপক্ষে একটি টেস্টিং সংঘর্ষের জন্য শক্তি সঞ্চয় করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button