Sport update

প্রিমিয়ার লিগ: বোর্নমাউথকে হারানোর পরে আর্নে স্লট আক্রমণাত্মক লিভারপুলকে প্রশংসা করেছেন


লিভারপুল ম্যানেজার আর্নে স্লট তার দলের আগ্রাসনের প্রশংসা করেছেন কারণ এটি এক সপ্তাহ আগে নটিংহ্যাম ফরেস্টের কাছে একটি বিব্রতকর পরাজয় থেকে ফিরে এসে শনিবার উদ্বোধনী 45 মিনিটে বোর্নমাউথকে পরাজিত করে তিনটি গোল করে।

প্রথমার্ধের তিন মিনিটে উইঙ্গার লুইস দিয়াজ দুবার গোল করেন এবং ডারউইন নুনেজ মৌসুমের তার প্রথম লিগ গোল করে বোর্নেমাউথকে ছেড়ে দেয়, এবং লিভারপুল দ্বিতীয়ার্ধে জয়ের দিকে এগিয়ে যাওয়ায় তা আর পুনরুদ্ধার হয়নি।

“(এটা) স্কোর দেখানোর মতো সহজ ছিল না। আমার মনে হয় বোর্নেমাউথ খেলায় ছিল, তারা ৩-০ ব্যবধানে পরাজিত হওয়া সত্ত্বেও, তারা কেবল চালিয়েই গিয়েছিল, শেষ পর্যন্ত চলতেই ছিল, আপনি এটি খুব বেশি দেখতে পাচ্ছেন না,” স্লট বলেছিলেন।

“আমরা যেভাবে খেলাটি শুরু করেছি তা আমি অনেক পছন্দ করেছি, আমরা সত্যিই আক্রমণাত্মক ছিলাম, আমরা প্রথম গোল করার আগে থেকেই যথেষ্ট সুযোগ তৈরি করেছিলাম এবং আমরা শেষ অবধি সত্যিই দৃঢ়ভাবে রক্ষা করেছিলাম, যা প্রয়োজনীয় ছিল,” তিনি যোগ করেছেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: এনজো মারেস্কা বলেছেন চেলসি তৃতীয় অ্যাওয়ে জয়ের পরে সঠিক পথে রয়েছে

ফরেস্টের বিরুদ্ধে একটি দাঁতহীন প্রদর্শনের পরে, স্লট তার পক্ষ তার গেম পরিকল্পনাটি কীভাবে বাস্তবায়ন করেছে তাতে খুশি হয়েছিল।

46 বছর বয়সী ব্যাখ্যা.

গ্রীষ্মে Juergen Klopp থেকে দায়িত্ব নেওয়ার পর, স্লটের লিভারপুল এখনও একটি কাজ চলছে কারণ সে তার খেলার স্টাইল এম্বেড করতে চায়।

স্লট বলেন, “তাই আমরা প্রশিক্ষণের মাঠে কাজ করছি, দলের সেরাটা বের করার জন্য, এবং এর ফলে ব্যক্তিদের কাছ থেকেও – তাদের বুঝতে হবে যে সবাই একে অপরের সাথে সম্পর্কিত,” স্লট বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button