Sport update

লিগ 1 2024-25: পিএসজি রিমসের সাথে 1-1 ড্র করে অপরাজিত রান বজায় রেখেছে


বদলি খেলোয়াড় উসমানে দেম্বেলের দ্বিতীয়ার্ধের গোলে শনিবার রেইমসের কাছে প্যারিস সেন্ট জার্মেই 1-1 ড্র করে লিগ 1 এর অপরাজিত রান বজায় রাখতে।

বক্সের মধ্যে জুনিয়া ইতোর চতুর ক্রসটি তার জাপানি স্বদেশী কেইটো নাকামুরাকে খুঁজে পেলে হোম সাইড শুরুর দিকে এগিয়ে যায়, যিনি নবম মিনিটে পিএসজি অধিনায়ক মারকুইনহোসের বলটি বাউন্স করার পরে দুর্দান্ত ফিনিশিং করেছিলেন।

লুইস এনরিকের দল সমতা আনতে মরিয়া ছিল এবং মিডফিল্ডার লি ক্যাং-ইন রান্ডাল কোলো মুয়ানির ছিদ্রকারী ক্রসের পরে সবচেয়ে পরিষ্কার সুযোগ পেয়েছিলেন, কিন্তু গোলরক্ষক ইয়েভান ডিউফের কাছে তিনি তার প্রচেষ্টাটি পেতে পারেননি।

পিএসজিতে স্ট্রাইকার মার্কো অ্যাসেনসিও ছাড়াই ছিল, যিনি বুধবারের শেষ-গ্যাম্পিয়ানস লিগে জিরোনার বিপক্ষে জয়ে চোট পেয়েছিলেন এবং গতি খুঁজে পেতে লড়াই করেছিলেন কিন্তু বিরতির পরে আরও আক্রমণাত্মক ছিলেন।

পড়ুন | সেরি এ 2024-25: জুভেন্টাস নাপোলির সাথে গোলশূন্য ড্র করেছে

রেইমস ভাল রক্ষণ করেছিলেন এবং ইটোর দক্ষ সহায়তার জন্য ধন্যবাদ আরও হুমকির মুখে পড়েছিল যতক্ষণ না ডেম্বেলে 65 তম সময়ে ডিজায়ার ডুয়ের হয়ে আসেন এবং তিন মিনিট পরে জোয়াও নেভেসের ভয়ঙ্কর ক্রসে একটি শক্ত কোণ থেকে স্লট হোমে চলে যান।

“এটি একটি কঠিন ফলাফল এবং আমি মনে করি না আমরা একটি ড্র প্রাপ্য,” নেভেস বলেন. “আমরা দ্বিতীয়ার্ধে জিনিসগুলি ঠিক রাখার চেষ্টা করেছি। আমি ফলাফলে খুশি নই তবে আমরা যেভাবে খেলেছি তাতে আমি খুশি।

“আমি মনে করি প্রতিটি ম্যাচ থেকে আপনাকে শিখতে হবে। পরবর্তী আরও ভাল হবে এবং আমরা যতটা সম্ভব পয়েন্ট পাওয়ার চেষ্টা করব,” তিনি যোগ করেছেন।

স্ট্রাইকার মুয়ানি ম্যাচটিকে জটিল বলে বর্ণনা করলেও বলেছেন যে তারা তীব্রতার সাথে লড়াই করেছে।

“আমরা স্কোরশিটে ফিরে আসার জন্য এবং গেমটি জিততে মরিয়া ছিলাম… তবে আপনাকে উজ্জ্বল দিকটি দেখতে হবে, আমরা এখনও অপরাজিত রয়েছি,” তিনি বলেছিলেন।

পিএসজি পাঁচ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এবং এর পরেই আয়োজক স্টেড রেনাইস। দ্বিতীয় স্থানে থাকা অলিম্পিক মার্সেই রবিবার অলিম্পিক লিওনাইস পরিদর্শন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button