Sport update

লা লিগা 2024-25: বার্সেলোনা 6 তম জয়ের সাথে নিখুঁত শুরু বাড়িয়েছে কিন্তু টের স্টেগেনকে হারিয়েছে


বার্সেলোনা স্প্যানিশ লিগ মৌসুমে তার নিখুঁত শুরু বাড়িয়েছে কিন্তু রবিবার হাঁটুতে গুরুতর চোটের কারণে গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনকে হারিয়েছে।

বার্সেলোনা স্বাগতিক ভিলারিয়ালকে ৫-১ গোলে পরাজিত করে প্রতিযোগিতায় তার টানা ষষ্ঠ জয় তুলে নেয়, কিন্তু হাফটাইমের ঠিক আগে অধিনায়ক টের স্টেগেনকে স্ট্রেচারে করে ম্যাচ ছেড়ে যেতে দেখেন যখন তার ডান হাঁটু বাঁকা হয়ে যায় যখন তিনি একটি বল ক্রস করতে গিয়ে বিশ্রীভাবে পড়ে যান। এলাকা

বার্সেলোনার সভাপতি জোয়ান লাপোর্তা বলেছেন, আঘাতটি একটি ছেঁড়া লিগামেন্ট বলে মনে হচ্ছে তবে আরও পরীক্ষা করা হবে। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, টের স্টেগেন স্টেডিয়াম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে গিয়েছিলেন এবং হুইলচেয়ারে হাসপাতাল ছেড়েছিলেন।

“এই আঘাত আমাদের দুঃখ দেয়। আমি মনে করি ইনজুরি অনেক বড় হবে কিন্তু আমাদের আরও তথ্যের জন্য অপেক্ষা করতে হবে,” বলেছেন বার্সেলোনার কোচ হ্যান্সি ফ্লিক। “আমাদের এটা মেনে নিতে হবে। এটা সহজ না. এটি একটি দুর্ঘটনা ছিল. এটা খুব কঠিন।”

টের স্টেগেন ব্যথায় মাটিতে পড়ে যাওয়ার পর উভয় দলের খেলোয়াড়রা অবিলম্বে চিকিৎসা সহায়তার জন্য আহ্বান জানান। রিজার্ভ গোলরক্ষক ইনাকি পেনাকে বদলি করা হয়েছে।

এছাড়াও পড়ুন | লাস্ট-গ্যাস্প বোনিফেস গোলটি লেভারকুসেনকে জয় দেয়, স্টুটগার্ট ডর্টমুন্ডকে ছাড়িয়ে যায়

রিয়াল মাদ্রিদ গোলরক্ষক থিবাউট কোর্তোয়া, যিনি একই রকম চোটের কারণে গত মৌসুমের বেশিরভাগ সময় মিস করেছিলেন, X-তে একটি বার্তার মাধ্যমে টের স্টেগেনকে তার সমর্থন দেখিয়েছিলেন, বলেছিলেন যে তার সহকর্মীকে এইভাবে মাঠ ছেড়ে যেতে দেখে কষ্ট পেয়েছিলেন এবং তিনি আশা করেছিলেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। .

এটি ছিল ফ্লিকের বার্সেলোনার সর্বশেষ ইনজুরি, যেটি ইতিমধ্যেই দানি ওলমো, ফ্রেঙ্কি ডি জং, গাভি এবং রোনাল্ড আরাউজো ছাড়া আছে।

প্রথমার্ধে রবার্ট লেভান্ডোস্কি জোড়া গোল করেন এবং রাফিনহা ব্যবধানের পর দুটি যোগ করেন, দ্বিতীয়ার্ধে পাবলো তোরেও কাতালান ক্লাবের হয়ে গোল করেন। Lewandowski এখন প্রথম ছয় ম্যাচে ছয় গোল করেছেন এবং গোলে লিগে এগিয়ে আছেন।

আয়োজ পেরেজ 38 তম ম্যাচে স্বাগতিকদের পক্ষে একমাত্র গোল করেছিলেন, তার দল ইতিমধ্যে 2-0 পিছিয়ে ছিল। বার্সেলোনার থেকে চার পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে উঠেছিল ভিলারিয়াল।

বার্সেলোনা তার প্রথম ছয় ম্যাচে প্রতিপক্ষকে 22-5 গোলে ছাড়িয়েছে। এটি রিয়াল মাদ্রিদের উপর চার পয়েন্টের লিড রয়েছে, যা শনিবার এস্পানিওলকে 4-1 গোলে হারিয়েছে।

অ্যাটলেটিকো মাদ্রিদ মাদ্রিদের প্রতিদ্বন্দ্বী রায়ো ভ্যালেকানোর সাথে ১-১ গোলে ড্র করার পর বার্সেলোনার সাথে তাল মিলিয়ে চলার সুযোগ হাতছাড়া করে।

৩৫তম মিনিটে আইসি পালাজনের গোলে রেয়ো গোল করেন এবং ৪৯তম মিনিটে দর্শকদের সমতায় ফেরান কনর গ্যালাঘের।

অ্যাটলেটিকো সব প্রতিযোগিতায় টানা তিনটি জয় এনেছিল।

রবিবার অন্যান্য ফলাফলে, গেটাফে এবং লেগানেস ১-১ গোলে ড্র করে এবং অ্যাথলেটিক বিলবাও সেল্টা ভিগোকে ৩-১ গোলে পরাজিত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button