Sport update

লা লিগা: গেটাফের বিপক্ষে ১-০ গোলে জয় নিয়ে নিখুঁত দৌড় অব্যাহত রেখেছে বার্সেলোনা


শীর্ষ-স্কোরার রবার্ট লেভান্ডোস্কির প্রথমার্ধের স্ট্রাইক সাতটি খেলার পর তার 100% রেকর্ড বজায় রাখতে বুধবার নিম্ন-শক্তির বার্সেলোনা একটি 1-0 লা লিগা জিতে নিচু গেটাফের বিরুদ্ধে জিতেছে।

বার্সেলোনা, যারা পেড্রিকে বিশ্রাম দিয়েছিল এবং আহত মার্ক-আন্দ্রে টের স্টেগেন, দানি ওলমো, গাভি, ফ্রেঙ্কি ডি জং, রোনাল্ড আরাউজো, ফার্মিন লোপেজ এবং আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন ছাড়া ছিল, একটি খারাপ ভুলের পরে 19তম মিনিটে লেভান্ডোস্কির ক্লোজ-রেঞ্জ স্ট্রাইকের মাধ্যমে এগিয়ে যায়। গেটাফে গোলরক্ষক ডেভিড সোরিয়া দ্বারা।

সোরিয়া জুলেস কাউন্ডের ক্রস ধরে রাখতে ব্যর্থ হন এবং বক্সের ভিতরে লুকিয়ে থাকা লেভান্ডোস্কি মৌসুমের তার সপ্তম গোলের জন্য বলের উপর ঝাঁপিয়ে পড়েন।

এছাড়াও পড়ুন: ম্যান সিটি ডান হাঁটুতে রডরি লিগামেন্টের চোট নিশ্চিত করেছে, অনুপস্থিতিতে কোন সময়সীমা দেয় না

হোস্ট প্রায় 80% দখল এবং 16টি গোলের প্রচেষ্টার সাথে কার্যপ্রণালীতে আধিপত্য বিস্তার করে, কিন্তু বিস্তৃত ব্যবধানে জেতার অসংখ্য সুযোগ নষ্ট করে।

লামিন ইয়ামাল, লেভানডভস্কি এবং রাফিনহার তিনজনের প্রচেষ্টাকে অস্বীকার করার জন্য সোরিয়া দুর্দান্ত সেভ করেছিলেন, যারা 82 তম মিনিটে একটি সিটার মিস করেছিলেন, একটি কাউন্ডের ক্রস থেকে একটি হেডার খারাপভাবে ভুল করে।

বার্সা তার সুযোগ মিস করার জন্য প্রায় ভারী মূল্য দিতে হয়েছিল কারণ শেষ মুহূর্তে দর্শক একটি সমতা আনতে পারত।

গেটাফের ফুলব্যাক জুয়ান ইগলেসিয়াস দ্রুত পাল্টা আক্রমণে বোর্জা মায়োরালকে বক্সের ভিতরে অচিহ্নিত অবস্থায় দেখতে পান, কিন্তু 95তম মিনিটে স্ট্রাইকার তার প্রথমবারের প্রচেষ্টাটি কেটে ফেলেন।

বার্সা 21 পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে, চার এগিয়ে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ। চার পয়েন্ট নিয়ে নিচ থেকে দ্বিতীয় স্থানে রয়েছে গেটাফে।

“যখন আপনি একটি খেলায় আধিপত্য বিস্তার করেন কিন্তু শুধুমাত্র একটি গোলে এগিয়ে যান, তখন প্রতিপক্ষ একটি ভাল ফলাফলের জন্য একটি রান করার সম্ভাবনা দেখে এবং প্রায়শই এটি তাদের শেষ মিনিটে আপনাকে আরও শক্ত করে ঠেলে দেয়,” কাউন্ডে মুভিস্টার প্লাসকে বলেন।

“তবে আমরা একটি ভাল, নিয়ন্ত্রিত খেলা খেলেছি এবং আমরা আরও গোল করতে পারতাম। কখনও কখনও এটা হয়, আপনি সবসময় একটি বড় গোল পার্থক্য সঙ্গে জিততে পারবেন না. গেটাফে সবসময় হ্যান্ডেল করা কঠিন দল। এতে আমাদের স্বাভাবিকের চেয়ে বেশি খরচ হতে পারে, কিন্তু আমাদের আরও স্বাচ্ছন্দ্যে খেলা জেতার সুযোগ ছিল।”

বার্সা এখন আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে ইয়ং বয়েজ আয়োজনের আগে শনিবার সপ্তম স্থানে থাকা ওসাসুনা পরিদর্শন করবে, যখন মোনাকোতে তার উদ্বোধনী ম্যাচে ২-১ ব্যবধানে হারের পরে এটি পুনরুদ্ধারের দিকে তাকিয়ে থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button