Sport update

লা লিগা 2024-25: গোলহীন অচলাবস্থায় রায়ো ভ্যালেকানোর হাতে গিরোনা


বুধবার লা লিগায় রায়ো ভ্যালেকানোর কাছে ০-০ গোলে ড্র হলে মরসুমের খারাপ শুরুতে গিরোনা আরেকটি ধাক্কা খেয়েছিল, যেখানে দর্শকরা প্রায় শেষ মুহূর্তের তিনটি পয়েন্টই দাবি করেছিল।

সব প্রতিযোগিতায় টানা চারটি খেলায় জয়হীন, গত বছরের সারপ্রাইজ চ্যালেঞ্জার গিরোনা লা লিগায় আট পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে রয়েছে, বার্সেলোনার থেকে 10 পিছিয়ে রয়েছে যার হাতে একটি খেলা রয়েছে এবং বুধবার গেটাফেকে হোস্ট করবে।

জিরোনা 70%-এর বেশি দখল নিয়ে কার্যপ্রণালীতে আধিপত্য বিস্তার করেছিল কিন্তু নিরর্থক ছিল, একটি দুরন্ত ম্যাচে কাছাকাছি থেকে তিনটি দুর্দান্ত সুযোগ সহ বেশ কয়েকটি সুযোগ মিস করেছিল।

এছাড়াও পড়ুন | ইউরোপা লিগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেড 1-1 টোয়েন্টির কাছে ছিল; ল্যাজিও, গালাতাসারে জয় দাবি করে

নতুন গিরোনা সাইন করা ইয়াসার অ্যাসপ্রিলা প্রথমার্ধের শেষের দিকে একটি সুস্পষ্ট সুযোগ মিস করেন, ছয় গজ বক্সের ঠিক বাইরে থেকে প্রথমবারের মতো প্রয়াস চালান এবং 71তম মিনিটে ক্রলিং স্ট্রাইকটি ক্রসবারে আঘাত করে।

৮৮ মিনিটে রেয়োর আলভারো গার্সিয়া আরেকটি সহজ সুযোগ হাতছাড়া করার আগে ক্রিস্টিয়ান স্টুয়ানি এবং মিগুয়েল গুতেরেজও স্বাগতিকদের জন্য খুব কাছ থেকে দারুণ সুযোগ নষ্ট করেন।

গত মৌসুমে শিরোপা দৌড়ে রিয়াল মাদ্রিদের সাথে পায়ের আঙুলে যাওয়ার পরে তৃতীয় স্থান অর্জন করার আগে এবং তার ইতিহাসে প্রথমবারের মতো ইউরোপীয় ফুটবলে যোগ্যতা অর্জন করার পরে, গিরোনার সাতটি লা লিগা ম্যাচে মাত্র দুটি জয় রয়েছে।

আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে ফেইনুর্ডের আয়োজন করার আগে এটি রবিবার নবম স্থানে থাকা সেল্টা ভিগোতে যাবে। প্যারিস সেন্ট জার্মেইতে অভিষেকের শেষ মুহূর্তে 1-0 গোলে হৃদয় বিদারক হারের পর এটি প্রতিযোগিতায় তার প্রথম জয়ের জন্য বিড করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button