Sport update

বুন্দেসলিগা 2024-25: বায়ার্ন চ্যাম্পিয়ন লেভারকুসেনের বিরুদ্ধে পরীক্ষা উপভোগ করছে, কোম্পানি বলেছে


বায়ার্ন মিউনিখ চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনের মুখোমুখি হওয়ার সম্ভাবনা উপভোগ করছে, ম্যানেজার ভিনসেন্ট কোম্পানি বলেছেন, তার দল বুন্দেসলিগায় শীর্ষ কুকুর হিসাবে নিজেদেরকে পুনরায় জাহির করতে চায়।

বায়ার্ন কোম্পানীর অধীনে সমস্ত প্রতিযোগিতায় তার ছয়টি ম্যাচ জিতেছে এবং 100 শতাংশ রেকর্ডের সাথে স্ট্যান্ডিংয়ের শীর্ষে বসেছে, তার শেষ তিনটি ম্যাচে 20 গোল করেছে।

শনিবার, এটি দ্বিতীয় স্থানে থাকা লেভারকুসেনকে হোস্ট করে, যেটি গত মৌসুমে অপরাজিত থাকা বুন্দেসলিগা অভিযান শেষ করার প্রথম দল হয়ে ওঠে এবং বায়ার্নের টানা 11টি শিরোপা জিতে ট্রফিটি তুলে নেয়।

“এটা ভালো যে সবাই খেলা নিয়ে উত্তেজিত। স্পষ্টতই এটি একটি গুরুত্বপূর্ণ খেলা হবে, গত 12 মাসের সেরা দলের বিরুদ্ধে। আমরা খেলার জন্য উন্মুখ। এটা সহজ হবে না,” কোম্পানি সাংবাদিকদের বলেছেন।

এছাড়াও পড়ুন | বর্ণবাদী আচরণের জন্য চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা সমর্থকদের এক অ্যাওয়ে ম্যাচ থেকে নিষিদ্ধ করেছে উয়েফা

“আমরা আলিয়াঞ্জ অ্যারেনায় ভালো প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের পরীক্ষা করতে চাই। বায়ার্ন সবসময় ফেভারিট। আমরা চ্যাম্পিয়নদের বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছি এবং জিততে চাই… পরবর্তী খেলাটি ফুটবলে গুরুত্বপূর্ণ। আপনি যদি ভাল পারফর্ম করে থাকেন তবে আপনাকে চালিয়ে যেতে হবে।

“আমরা শেষ তিনটি ম্যাচে 20 গোল করেছি, তবে আমরা কী আরও ভাল করতে পারি তা দেখানো আমার কাজ। লেভারকুসেনের বিপক্ষে খেলায় সবকিছুই সম্ভব। আমরা শনিবার দলকে তাদের সর্বোচ্চ পারফর্ম করার জন্য প্রস্তুত করব। তারপর আমরা এগিয়ে যাই।”

যদিও বায়ার্নের আক্রমণ সাম্প্রতিক সপ্তাহগুলিতে শিরোনাম করেছে, তার প্রথম মৌসুমের সাফল্যও রক্ষণাত্মক দৃঢ়তার উপর প্রতিষ্ঠিত হয়েছে, চারটি লিগ ম্যাচে দুটি ক্লিন শীট সহ।

গত সপ্তাহে ওয়ের্ডার ব্রেমেনের বিপক্ষে ৫-০ গোলের জয়ে বায়ার্ন তার প্রতিপক্ষকে লক্ষ্যে একটি শট রেকর্ড করতে দেয়নি।

কোম্পানি দলের সম্মিলিত রক্ষণাত্মক প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছে, যোগ করেছে: “আমরা ব্রেমেনের বিপক্ষে একটি সুযোগও দিতে পারিনি। যে শুধু প্রতিরক্ষা নিচে না.

“একটি দল হিসেবে আমাদের সবকিছু করতে হবে। গত কয়েক ম্যাচে আমরা সেটা খুব ভালো করেছি। স্কোয়াডের ওপর আমার অনেক আস্থা আছে।”

লেভারকুসেনের বিরুদ্ধে হোম ম্যাচের পর, বায়ার্ন চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলার মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button