Sport update

আইএসএল 2024-25: বেঙ্গালুরু এফসি মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে হোম রানকে শক্তিশালী করতে চায়; সুনীল ছেত্রীর চোখে আরও একটি রেকর্ড


শনিবার এখানে শ্রী কান্তিরভা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ ডিফেন্ডিং লিগ-বিজয়ী মোহনবাগান সুপার জায়ান্টকে হোস্ট করে বেঙ্গালুরু এফসি তার শক্তিশালী হোম রান চালিয়ে যেতে দেখবে।

ব্লুজ তাদের প্রথম দুটি হোম গেম দুটি জিতেছে, প্রক্রিয়ায় ইস্টবেঙ্গল এবং হায়দ্রাবাদ এফসিকে পরাজিত করেছে যখন এটি এই মরসুমে মেরিনার্সের জন্য প্রথম হবে।

জেরার্ড জারাগোজার অধীনে, বেঙ্গালুরু কান্তিরভাতে একটি দুর্গ তৈরি করেছে, তার নয়টি হোম ম্যাচের মধ্যে আটটি জিতেছে। তবে একমাত্র হার মোহনবাগানের বিপক্ষে।

“জয় বা পরাজয় নির্ভর করে প্রতি সপ্তাহে দলগুলো কেমন পারফর্ম করে তার ওপর। আমার কাজ হল খেলোয়াড়দের পরের খেলায় জেতার জন্য অনুপ্রাণিত করা নিশ্চিত করা,” ম্যাচের প্রাক্কালে জারাগোজা সাংবাদিকদের বলেন।

“সুনীল ছেত্রির মতো খেলোয়াড়দের সাথে যারা ছেলেদের সেই অতিরিক্ত অনুপ্রেরণা দিতে সাহায্য করে, আমাদের দলে এই ধরনের খেলোয়াড় থাকাই ভালো।”

অন্যদিকে মোহনবাগান, প্রাথমিক হোঁচট খেয়ে লিগে তার গতি খুঁজে পেয়েছে, তাদের আগের সংঘর্ষে নর্থইস্ট ইউনাইটেডকে পরাজিত করেছে এবং একই চেতনাকে কাজে লাগাতে আশা করবে।

“খেলোয়াড়দের একটি দুর্দান্ত প্রচেষ্টা করা দরকার। (এখনও আছে) জিনিসগুলি অবশ্যই, তবে তারা সত্যিই খুশি কারণ আমরা তিনটি পয়েন্ট পেয়েছি। আমি আশা করি এই জয় আমাদের পরের ম্যাচগুলিতে আরও আত্মবিশ্বাস দেবে,” ম্যাচের প্রাক্কালে মোহনবাগানের প্রধান কোচ হোসে মোলিনা সাংবাদিকদের বলেছিলেন।

আগের মৌসুমের শুরু থেকে মেরিনার্স খোলা খেলায় 43টি গোল করেছে, যা লিগে সর্বোচ্চ এবং সেই সময়ের মধ্যে বেঙ্গালুরু এফসি (18) এর চেয়ে 25টি বেশি।

এবং তাদের টার্গেট-ম্যান হবে অস্ট্রেলিয়ান জেসন কামিংস, যিনি আগের ম্যাচে হাইল্যান্ডার্সের বিপক্ষে দেরিতে জয়ী হয়েছিলেন।

অন্যদিকে, বেঙ্গালুরুর পক্ষে, লিগে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটি দখলের জন্য তৈরি হবে কারণ সুনীল ছেত্রী, বর্তমানে 63 গোলে বাথলোমিউ ওগবেচের সাথে টাই, আবারও জাল খুঁজছেন।

ম্যাচটি 7:30 pm IST কিক-অফের জন্য নির্ধারিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button