Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ম্যান সিটির রদ্রির অনুপস্থিতির সমাধান দরকার, গার্দিওলা বলেছেন


ম্যানচেস্টার সিটিকে অবশ্যই মিডফিল্ডে রডরিকে প্রতিস্থাপন করার জন্য সমাধান খুঁজে বের করতে হবে আহত স্প্যানিয়ার্ডকে বাকি মৌসুমের জন্য বাদ দেওয়ার পরে, তবে রিকো লুইস এবং মাতেও কোভাসিক নিউক্যাসল ইউনাইটেডের সাথে শনিবারের 1-1 ড্রতে মোকাবেলা করতে ভাল করেছিলেন, পেপ গার্দিওলা বলেছেন।

রদ্রি মিডফিল্ডে সিটির লিঞ্চপিন ছিলেন, কিন্তু 28 বছর বয়সী তার অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট (ACL) ফেটে যাওয়ার পরে এবং অস্ত্রোপচারের কারণে বাকি মৌসুম মিস করবেন, গার্দিওলা নির্বাচনের মাথাব্যথা নিয়ে ফেলেছেন।

গার্দিওলা বলেছিলেন যে 19 বছর বয়সী লুইস এবং কোভাসিক “দুর্দান্ত” ছিলেন এবং যোগ করেছেন যে তিনি বার্নার্ডো সিলভাকে গভীর ভূমিকায় অভিনয় করতে পারবেন না।

“আমি জানি আপনি আমাকে সব সময় জিজ্ঞাসা করতে যাচ্ছেন, কিন্তু তিনি (রদ্রি) সেখানে নেই। কোভা, বার্নার্ডো, রিকো ভালো করেছে, কিন্তু আমাকে সমাধান খুঁজতে হবে। আমি রদ্রি এখানে থাকতে পছন্দ করব,” গার্দিওলা বলেছেন।

“আমি আমার দলকে দেখি এবং তাদের পুরোপুরি চিনতে পারি। আমাদের গোল করার সুযোগ ছিল এবং মিডফিল্ডে আমরা শক্তিশালী ছিলাম। ইস্যু ছিল পিছনে বল.

“তবে মাঝে মাঝে এটা ঘটে এবং আপনাকে মানিয়ে নিতে হবে। আমাদের গোল করার সুযোগ ছিল, কিন্তু এটি তাদের স্টেডিয়াম এবং তাদের গোল করার সুযোগ ছিল, তাই আমি খুশি (একটি পয়েন্ট নিয়ে)।

এছাড়াও পড়ুন: লা লিগা 2024-24: সীমিত বিশ্রামের সময় সত্ত্বেও রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে অ্যাটলেটিকো ফর্মে আত্মবিশ্বাসী সিমিওন

সেন্ট জেমস পার্কে ফুল-ব্যাক জোসকো গ্ভার্দিওল দুর্দান্ত নড়াচড়া এবং দক্ষতার প্রদর্শনের মাধ্যমে সিটির পক্ষে স্কোরিং শুরু করেছিলেন এবং গার্দিওলা বলেছিলেন যে তিনি ক্রোয়েশিয়ানকে চুক্তিবদ্ধ করার সময় তিনি জানেন না যে তার হাতে এত ভাল গোলস্কোরার রয়েছে, যিনি এখন আছেন। তার বছরের পঞ্চম নেট।

“ছোট জায়গায়, সে সত্যিই ভালো, বিশেষ করে মাঝখানে, তার টার্ন করার ক্ষমতা ছিল এবং ফিনিশিং (ভালো ছিল)। তিনি সত্যিই, সত্যিই ভাল, কিন্তু না, আমি গণনা করিনি (তার গোলস্কোরিং দক্ষতার উপর),” গার্দিওলা বলেছেন।

স্ট্রাইকার এরলিং হ্যাল্যান্ড তার প্রথম পাঁচটি খেলায় 10 গোল করার পরে এই মৌসুমে প্রথমবারের মতো গোল করতে ব্যর্থ হন এবং নরওয়েজিয়ান তার বাম পায়ের গোড়ালিতে দৃশ্যত রক্তপাত হচ্ছিল এবং তার মোজাও ছিঁড়ে গেছে।

তার ইনজুরি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, গার্দিওলার একটি সহজ ব্যাখ্যা ছিল, তিনি বলেছিলেন: “হ্যাঁ, প্রিমিয়ার লিগ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button