Sport update

বুন্দেসলিগা 2023-24: লেভারকুসেনের সাথে 1-1 ড্রতে পাভলোভিচের সমতা বায়ার্নের জন্য একটি পয়েন্ট বাঁচিয়েছে


বায়ার্ন মিউনিখ এবং বায়ার লেভারকুসেন শনিবার আলিয়াঞ্জ অ্যারেনায় হেভিওয়েট বুন্দেসলিগা সংঘর্ষে 1-1 ড্র করেছে যেখানে সফরকারী দলের জন্য রবার্ট আন্দ্রিচের একটি দূরপাল্লার স্ট্রাইক আলেকসান্ডার পাভলোভিচের অন্য একজন দ্বারা বাতিল করা হয়েছিল।

ফলাফলের ফলে বায়ার্ন পাঁচ ম্যাচের পরে 13 পয়েন্ট নিয়ে চলে গেছে — স্ট্যান্ডিংয়ের শীর্ষে থাকা আরবি লিপজিগ থেকে দুই পয়েন্ট এগিয়ে — যেখানে লেভারকুসেন 10 পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

বায়ার্ন লেভারকুসেনের জন্য তিনটির তুলনায় 18 শট নিয়ে খেলা শেষ করেছিল কিন্তু শেষ পর্যন্ত জাবি আলোনসোর দৃঢ় প্রতিজ্ঞ দল একটি পয়েন্ট ঘরে নিয়ে যাওয়ার জন্য খেলাটি দেখেছিল।

বায়ার্নের প্রারম্ভিক পর্যায়ে আধিপত্য ছিল, জামাল মুসিয়ালা নিয়মিতভাবে রক্ষণভাগে সুযোগ তৈরি করার জন্য ফাঁক খুঁজেছিলেন এবং লেভারকুসেন প্রথম অর্ধ ঘন্টায় ম্যানুয়েল নিউয়ারকে পরীক্ষা করার একটি সুযোগ পাননি।

কিন্তু 31তম মিনিটে তাদের প্রথম সুযোগে, গ্রানিত জাকা তার বুকের সাথে একটি কর্নার কিক নিয়ন্ত্রণ করেন এবং বক্সের বাইরে অ্যান্ড্রিচকে সেট করেন, জার্মানির সুইপিং লো শট খেলোয়াড়দের ভিড়ের মধ্য দিয়ে নীচের কর্নারে ড্রিল করে।

তবে তাদের লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি, যখন পাভলোভিচের কাছে একটি দুর্বল ক্লিয়ারেন্স পড়ে যায় এবং মিডফিল্ডার 25 মিটার থেকে হাফ-ভলি দিয়ে ট্রিগারটি টেনে নিয়ে যান যা গোলরক্ষক লুকাস হারাডেকির আঙুলটি ব্রাশ করার সাথে সাথে উপরের কর্নারে চলে যায়।

এছাড়াও পড়ুন: ডর্টমুন্ড বনাম বোচুম: বুন্দেসলিগায় জয়ী হওয়া সত্ত্বেও রক্ষণে মনোনিবেশ করবে সাহিন

দ্বিতীয়ার্ধের শুরুতে সার্জ গ্যানাব্রির কাছে এটিকে ২-১ করার দুটি সুবর্ণ সুযোগ ছিল যখন অচিহ্নিত উইঙ্গার হ্যারি কেনের কাছ থেকে ক্রস পেয়েছিলেন, কিন্তু তার প্রথম শটটি দূরের পোস্টের বাইরে চলে আসে এবং তার দ্বিতীয় শটটি হাঁটুর কাছে ডুবে যাওয়ার সাথে সাথে ক্রসবারটি শেভ করে দেয়।

বায়ার্ন খেলায় আধিপত্য বজায় রেখেছিল কারণ লেভারকুসেন পিছিয়ে পড়েছিল এবং বক্সে বল জাকার সাথে ধাক্কাধাক্কি করার সময় পেনাল্টি জিততে না পারায় মুসিয়ালা হতাশ হয়ে পড়েছিল।

আমিন অ্যাডলির সাথে সংঘর্ষের পর কেইন মৃত্যুমুখী হয়ে পড়েন এবং তার স্থলাভিষিক্ত হন থমাস মুলার, যিনি এডমন্ড তাপসোবার চাপে বক্সে নেমে যান কিন্তু বায়ার্ন স্পট-কিক পায়নি যেখানে দুই দল লুণ্ঠন ভাগাভাগি করে নেয়। শেষ



Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button