Sport update

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের এলিট রাউন্ডআপ: নিখুঁত সূচনা বজায় রাখতে আল আহলি আল ওয়াসলকে পরাজিত করার সাথে সাথে মাহরেজ আঘাত করেছে


সৌদি আরবের আল-আহলি সোমবার এশিয়ান চ্যাম্পিয়ন লিগের এলিট-এ তার নিখুঁত সূচনা বজায় রেখেছে কারণ রিয়াদ মাহরেজ এবং রজার ইবানেজের গোলে আল-ওয়াসলের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে।

কাতারের আল-সাদ ইরানের এস্তেঘলালকে ২-০ গোলে পরাজিত করেছে কারণ এশিয়ার সংশোধিত মহাদেশীয় চ্যাম্পিয়নশিপের লিগ পর্বে তাসখন্দে পার্সেপোলিস এবং উজবেকিস্তানের পাখতাকোর ১-১ গোলে ড্র করেছে।

দুবাইয়ে তৃতীয় মিনিটে মাহরেজ স্ট্রাইক করে আল-আহলিকে এগিয়ে রাখেন ইবানেজের বল ফরোয়ার্ডের দক্ষতার সাথে নিয়ন্ত্রণ করার পরে এবং এই জুটি বিরতির সাত মিনিট আগে ব্রাজিলিয়ানদের লিড দ্বিগুণ করার জন্য ভূমিকা পরিবর্তন করে।

ম্যাথিয়াস জেইসলের দল দুই সপ্তাহ আগে ইরানের পার্সেপোলিসের বিপক্ষে জয়ের মাধ্যমে অভিযান শুরু করার পর ড্রয়ের পশ্চিম দিকের দুটি খেলা থেকে আল-আহলি ছয় পয়েন্টে এগিয়ে যায়।

এছাড়াও পড়ুন: ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে আল নাসর এএফসি চ্যাম্পিয়ন্স লিগের এলিট-এ আল রায়ানকে ২-১ ব্যবধানে হারিয়েছে

দুই সপ্তাহ আগে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আল-আইনের সাথে ড্র করার পর আল-সাদ প্রথম জয় নিশ্চিত করেছিল যখন ফেলিক্স সানচেজের দল এস্তেঘলালকে পরাজিত করেছিল।

হাফটাইমের পাঁচ মিনিট আগে গোলরক্ষক হোসেইন হোসেইনির একটি ভুল পাঞ্চ আল-সাদকে সামনে এনে দেয় এবং আকরাম আফিফের 68তম মিনিটে পেনাল্টি জয় নিশ্চিত করে।

ড্রয়ের পশ্চিমার্ধে লিগ পর্বের দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলি মঙ্গলবার অব্যাহত থাকে যখন আল-আইন আল-ঘরাফার মুখোমুখি হতে কাতারে যায়। সৌদি আরবের চারবারের মহাদেশীয় চ্যাম্পিয়ন আল-হিলাল আল-শোরতাকে আয়োজক করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button