Sport update

আইএসএল 2024-25: কেরালা ব্লাস্টার্স এফসি অভীক চ্যাটার্জিকে নতুন সিইও হিসাবে নিয়োগ করেছে


ইন্ডিয়ান সুপার লিগের দল কেরালা ব্লাস্টার্স এফসি অভিক চ্যাটার্জিকে তার নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে নিয়োগ করেছে, মঙ্গলবার ক্লাবটি নিশ্চিত করেছে।

ব্লাস্টার্সে যোগদানের আগে, অভিক সুপার লিগ কেরালার জন্য লিগ এবং প্রযুক্তিগত ক্রিয়াকলাপগুলির নেতৃত্ব দিয়েছিলেন। এছাড়াও তিনি উত্তরপূর্ব ইউনাইটেড এফসি, ফতেহ হায়দ্রাবাদ এএফসি এবং ওডিশা এফসি-এর সাথে বিভিন্ন নেতৃত্বের ভূমিকায় কাজ করেছেন।

ক্লাবের দ্বারা প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়েছে যে অভীক 3 অক্টোবর ব্লাস্টারদের সাথে তার কাজ শুরু করবে, ক্লাবের ফুটবল, বাণিজ্যিক এবং পারফরম্যান্সের উদ্দেশ্যগুলিকে এগিয়ে নিতে স্পোর্টিং ডিরেক্টর এবং ম্যানেজমেন্ট দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।

এছাড়াও পড়ুন | SAFF অনূর্ধ্ব-17 চ্যাম্পিয়নশিপ 2024: ফাইনালে বাংলাদেশকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে ভারত

“কেরালা ব্লাস্টার্স ফুটবল ক্লাবের সমস্ত ভক্ত এবং স্টেকহোল্ডারদের পাশাপাশি আমার জায়গা নেওয়াটা একটি বিশাল সম্মানের। যখন আমাকে কেরালা ব্লাস্টার্স এফসি-তে যোগ দিতে হয়েছিল, তখন আমি দ্বিধা করিনি,” অভিক বলেছিলেন।

“কেরালা ব্লাস্টার্স কতটা বড় তা আপনি তখনই বুঝতে পারবেন যখন আপনি রাজ্যে আসেন এবং সমস্ত স্তরের লোকেদের বিখ্যাত হলুদ জার্সি পরে দেখেন এবং আপনি যখন দেখেন যে তারা ক্লাবে ঢেলে দেয় বিশাল আবেগ,” তিনি যোগ করেন।

নবনিযুক্ত কোচ মিকেল স্টাহরের নির্দেশনায়, ব্লাস্টাররা তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে।

রবিবার গুয়াহাটিতে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে 1-1 ড্রয়ের পরে, 3 অক্টোবর কলিঙ্গা স্টেডিয়ামে ওড়িশা এফসির মুখোমুখি হবে ভুবনেশ্বরের ব্লাস্টাররা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button