Sport update

আইএসএল 2024-25: কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ওডিশা এফসি ব্যাঙ্ক হোম সুবিধায়


বৃহস্পতিবার ভুবনেশ্বরের কলিঙ্গা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ কেরালা ব্লাস্টার্স এফসিকে হোস্ট করার কারণে ওডিশা এফসি তার শক্তিশালী হোম ফর্মটি চালিয়ে যেতে দেখবে।

জাগারনটস জামশেদপুর এফসি-র বিরুদ্ধে মৌসুমের প্রথম খেলা জিতেছে এবং টাস্কার্সের বিরুদ্ধে গতি অব্যাহত রাখতে চাইবে, যারা উত্তরপূর্ব ইউনাইটেড এফসি-এর বিরুদ্ধে ঘরের বাইরে নাটকীয় 1-1 ড্রয়ের পিছনে আসছে।

সার্জিও লোবেরার অধীনে, ওড়িশা কলিঙ্গায় একটি দুর্গ তৈরি করেছে, তার শেষ নয়টি হোম ফিক্সচারের মধ্যে আটটি জিতেছে। তবে মৌসুমের উদ্বোধনী খেলায় চেন্নাইয়িন এফসির কাছে হেরেছে তারা। ওড়িশা বর্তমানে লিগ টেবিলে 10 তম স্থানে রয়েছে এবং তার হোম সমর্থনের সামনে একটি ইতিবাচক ফলাফলের সন্ধান করবে।

ওড়িশার প্রধান কোচ সার্জিও লোবেরা আজ পর্যন্ত টাস্কার্সের বিরুদ্ধে দুর্দান্ত আউটিং করেছেন, দলের বিরুদ্ধে তার 11টি ম্যাচের মধ্যে নয়টি জিতেছেন, সাফল্যের হার 82%।

ম্যাচের আগে শীর্ষে, লোবেরা কঠিন মুহূর্তে সাহসী হওয়ার জন্য তার পক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“আমি খুব খুশি কারণ অবশেষে, আমরা তিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পয়েন্ট পেয়েছি। এবং, মাটিতে, স্টেডিয়ামের পরিবেশও আশ্চর্যজনক,” তিনি বলেছিলেন।

“যতবার আরও সমর্থক এখানে আসে, তারা আমাদের কঠিন মুহুর্তে ঠেলে দিচ্ছে। আমি এই মানুষদের জন্য খুশি।” এদিকে, স্টাহরে আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে তার দল সঠিক পথে এগোচ্ছে। তিনি বলেন, আগামী ম্যাচে তার দল তার শক্তিমত্তায় খেলবে।

এছাড়াও পড়ুন | মোহনবাগান চ্যাম্পিয়ন্স লিগ 2 ম্যাচের জন্য ইরানে যাবে না

“আমি খুশি নই, কিন্তু আমি খুব বেশি অসন্তুষ্টও নই। আমরা অনেক ভালো করতে পারি। আমরা এখনও দৃঢ় এবং পয়েন্ট নিচ্ছি,” তিনি উল্লেখ করেছেন।

অন্যদিকে, সুইডিশ কৌশলী মিকেল স্ট্যাহরের অধীনে টাস্কার্সরা মৌসুমে একটি শালীন শুরু করেছে। কোচি-ভিত্তিক দলটি একটি জয়, ড্র এবং একটি পরাজয় নিয়ে তিনটি ম্যাচে চার পয়েন্ট করেছে।

কোচি-ভিত্তিক দলটি এই বছর তাদের আটটি আইএসএল মিটিংয়ে শুধুমাত্র একটি জয় পরিচালনা করেছে, তাদের সবকটিতে গোল স্বীকার করেছে, যা তাদের প্রধান কোচের জন্য সত্যিই উদ্বেগের বিষয় হবে।

লিগ টেবিলের পঞ্চম স্থানে থাকা ব্লাস্টারদের লক্ষ্য থাকবে আরও একটি শক্তিশালী অ্যাওয়ে পারফরম্যান্সের মাধ্যমে শীর্ষ তিনে ওঠার।

ব্লাস্টার্সের নোহ সাদাউই এখন পর্যন্ত জুগারনটস বনাম চারটি গোল করেছেন – আইএসএলে একক দলের বিরুদ্ধে তার সর্বোচ্চ সংখ্যা।

OFC এর জুটি রয় কৃষ্ণা এবং দিয়েগো মৌরিসিও দুজনেই টাস্কার্সের বিপক্ষে সাতটি গোল করেছেন – যে কোনো খেলোয়াড় বনাম দলের যৌথ-সর্বোচ্চ।

উভয় দলেরই তাদের র‌্যাঙ্কে প্রচুর ফায়ারপাওয়ার রয়েছে এবং তারা ভুবনেশ্বরে একটি শক্তিশালী রক্ষণাত্মক প্রদর্শনের আশা করবে।

পিটিআই থেকে ইনপুট সহ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button