Sport update

মার্কিন পুরুষদের ফুটবল কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর পোচেত্তিনো প্রথম রোস্টারের নাম দিয়েছেন; ইনজুরি নিয়ে বেরিয়ে পড়ুন


ইউএস জাতীয় দলের কোচ হিসেবে মাউরিসিও পোচেত্তিনোর প্রথম রোস্টার গোলরক্ষক জ্যাক স্টেফেনকে ফিরিয়ে আনেন, যিনি গ্রেগ বেরহল্টারের অধীনে বাদ পড়েছিলেন।

মিডফিল্ডার জিয়ানলুকা বুসিও 25-জনের তালিকায় অন্য উল্লেখযোগ্য সংযোজন ছিলেন বুধবার পানামার বিরুদ্ধে 12 অক্টোবর অস্টিন, টেক্সাস এবং মেক্সিকোতে তিন দিন পর গুয়াদালাজারায় প্রীতি ম্যাচের জন্য ঘোষিত।

ডিফেন্ডার অ্যান্টোনি রবিনসন এবং মাইলস রবিনসন এবং মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনিকে তাদের ক্লাবের সাথে থাকার জন্য সেপ্টেম্বরের গেমস বন্ধ করার পরে যুক্ত করা হয়েছিল।

বাদ পড়েন গোলরক্ষক দিয়েগো কোচেন ও ডিফেন্ডার কালেব উইলি।

আহত খেলোয়াড়রা যারা ম্যাচ মিস করবেন তাদের মধ্যে রয়েছে ডিফেন্ডার সার্জিনো ডেস্ট, ক্রিস রিচার্ডস এবং ক্যামেরন কার্টার-ভিকার্স এবং মিডফিল্ডার টাইলার অ্যাডামস।

পোচেত্তিনোকে 10 সেপ্টেম্বর নিয়োগ করা হয়েছিল এবং 14 বছরে 10 তম মার্কিন কোচ এবং 2011-16 থেকে জার্গেন ক্লিন্সম্যানের পর প্রথম বিদেশী-জন্মিত নেতা হয়েছিলেন।

স্টিফেন, ম্যাট টার্নার, ইথান হরভাথ এবং প্যাট্রিক শুল্টে গোলরক্ষক।

এছাড়াও পড়ুন: নরওয়ের অধিনায়ক নির্বাচিত হলেন হাল্যান্ড, পরের দুটি ম্যাচের জন্য ইনজুরির কারণে বাইরে ওডেগার্ড

স্টেফেন 14টি বিশ্বকাপ বাছাইপর্বের ছয়টি শুরু করেছিলেন, বাকি আটটিতে টার্নার গোল করেছিলেন। স্টেফেনকে আশ্চর্যজনকভাবে 2022 বিশ্বকাপের রোস্টার থেকে বাদ দেওয়া হয়েছিল এবং 2022 সালের মার্চে চূড়ান্ত বাছাইপর্বের পর থেকে তিনি জাতীয় দলের হয়ে খেলেননি, যদিও তিনি 2023 সালের মার্চ মাসে কনকাকাফ নেশনস লিগের ম্যাচগুলির জন্য বেঞ্চে ছিলেন।

29 বছর বয়সী স্টেফেনের 29টি আন্তর্জাতিক উপস্থিতি রয়েছে এবং ম্যানচেস্টার সিটির সাথে তার চুক্তির সময় সাড়ে চার মৌসুমে মাত্র দুটি প্রিমিয়ার লিগের ম্যাচ খেলার পরে এই মৌসুমে কলোরাডোর হয়ে 31টি মেজর লিগ সকার গেম শুরু করেছেন।

টার্নার গত মৌসুমে নটিংহাম ফরেস্টে তার শুরুর চাকরি হারিয়েছিলেন, আগস্টে ক্রিস্টাল প্যালেসে ধার দেওয়া হয়েছিল এবং এই মৌসুমে খেলেনি। ইথান হরভাথ 31 আগস্ট থেকে কার্ডিফের হয়ে খেলেননি।

অন্তর্বর্তীকালীন কোচ মিকি ভারাসের অধীনে গত মাসে কানাডার বিপক্ষে এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টার্নার শুরু করেছিলেন। স্টিফেন এবং টার্নার রোস্টারে চারজন এমএলএস খেলোয়াড়ের মধ্যে রয়েছেন।

বুসিও, 22, ভেনেজিয়াকে এই মৌসুমে সেরি এ-তে পদোন্নতি পেতে সাহায্য করেছিল এবং প্যারিস অলিম্পিকে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলেছিল। তিনি 2021 এবং 2023 কনকাকাফ গোল্ড কাপে মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলেছিলেন, যখন একটি দ্বিতীয়-স্ট্রিং রোস্টার ব্যবহার করা হয়েছিল।

মার্কিন পূর্ণ স্কোয়াড

গোলরক্ষক: ইথান হরভাথ (কার্ডিফ), প্যাট্রিক শুল্টে (কলম্বাস), জ্যাক স্টেফেন (কলোরাডো), ম্যাট টার্নার (ক্রিস্টাল প্যালেস)

ডিফেন্ডার: মারলন ফসি (স্ট্যান্ডার্ড লিজ), ক্রিস্টোফার লুন্ড (পালেরমো), মার্ক ম্যাকেঞ্জি (টুলুস), টিম রেম (শার্লট), অ্যান্টোনি রবিনসন (ফুলহ্যাম), মাইলস রবিনসন (সিনসিনাটি), জো স্ক্যালি (বরুসিয়া মোয়েনচেংগ্লাডবাচ), অস্টিক ট্রাস্টন (বরুশিয়া মোয়েনচেংলাদবাচ), )

মিডফিল্ডার: ব্রেন্ডেন অ্যারনসন (লিডস), জিয়ানলুকা বুসিও (ভেনেজিয়া), জনি কার্ডোসো (রিয়াল বেটিস), ওয়েস্টন ম্যাককেনি (জুভেন্টাস) আইদান মরিস (মিডলসব্রো), ইউনুস মুসাহ (এসি মিলান), মালিক টিলম্যান (পিএসভি আইন্ডহোভেন)

ফরোয়ার্ড: ফোলারিন বালোগুন (মোনাকো), রিকার্ডো পেপি (পিএসভি আইন্দহোভেন), ক্রিশ্চিয়ান পুলিসিক (এসি মিলান), জোশ সার্জেন্ট (নরউইচ), টিমোথি ওয়েহ (জুভেন্টাস), হাজি রাইট (কভেন্ট্রি)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button