Sport update

আইএসএল 2024-25: হাই-ফ্লাইং জামশেদপুর এফসি নতুন চেহারার ইস্টবেঙ্গল এফসিকে লড়বে


জামশেদপুর এফসি ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ 5 অক্টোবর জামশেদপুরের জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্সে একটি নতুন চেহারার ইস্ট বেঙ্গল এফসি-এর সাথে লড়াই করবে।

স্বাগতিকরা বর্তমানে তিনটি ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে এবং আইএসএলে ইবিএফসি-র বিরুদ্ধে অপরাজিত রেকর্ড রয়েছে।

তাদের আগের খেলায় ওড়িশা এফসি-র কাছে হারার পর, জামশেদপুর এফসি ইস্ট বেঙ্গলের বিরুদ্ধে জয়ের পথে ফিরে যাওয়ার লক্ষ্য রাখবে, যারা তাদের আইএসএল অভিযানের সঠিক শুরু উপভোগ করতে পারেনি।

জেএফসি প্রধান প্রশিক্ষক খালিদ জামিল আরেকটি উদ্যমী প্রদর্শনের লক্ষ্য রাখছেন যখন তার দল রেড এবং গোল্ড ব্রিগেডের সাথে লড়াই করবে। “এখন, এটা এগিয়ে যাওয়া এবং সামনে যা আছে তার উপর ফোকাস করা। তাদের মোকাবিলা করা আরেকটি গুরুত্বপূর্ণ চ্যালেঞ্জ হবে, তবে আমার মনোযোগ সম্পূর্ণভাবে আমার দলকে প্রস্তুত করা এবং পিচে তাদের থেকে সেরাটা বের করা। প্রতিটি ম্যাচ বৃদ্ধির সুযোগ, এবং আমরা একটি ইতিবাচক ফলাফল নিশ্চিত করার জন্য আমাদের সর্বোত্তম প্রচেষ্টা দিতে প্রস্তুত,” তিনি বলেছিলেন।

এছাড়াও পড়ুন | লেবানন ত্রিদেশীয় টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করে নেওয়ার পর ভারত 12 অক্টোবর ভিয়েতনামের সাথে একক প্রীতি ম্যাচে খেলবে।

জামিল আরও বলেন, “আমাদের শেষ ম্যাচটা ভালো ছিল না। আমরা নিজেদের শুধরে নেব এবং আমাদের সেরাটা দেব।”

এদিকে, ইস্টবেঙ্গল এফসি তিনটি টানা হেরে নিজেদের তলানিতে খুঁজে পেয়েছে এবং কার্লেস কুয়াদরতের বিদায়ের পর অন্তর্বর্তী প্রধান কোচ বিনো জর্জের নেতৃত্বে রয়েছে।

প্রচারণার সূচনা খারাপ হওয়া সত্ত্বেও, বিনো তার দল শীঘ্রই সবকিছু ঘুরিয়ে দেওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী।

তিনি বলেন, “আমাদের খেলোয়াড় এবং তাদের মানের ওপর আমার পূর্ণ আস্থা আছে। তারা খুব কঠোর পরিশ্রম করেছে।”

কোচ যোগ করেছেন, “আমরা একটি ভালো দল এবং আমাদের আত্মবিশ্বাস আছে। আমাদের খেলার একটা স্টাইল আছে এবং সেটা অনুসরণ করব। আমাদের দলে কোনো ইনজুরি নেই।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button