Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলা বনাম উত্থিত পদ ফিরে পেতে চায়


ম্যানচেস্টার ইউনাইটেড এমন একটি ফলাফলের সন্ধান করবে যা রবিবার অ্যাস্টন ভিলা পরিদর্শন করার সময় ম্যানেজার এরিক টেন হ্যাগকে কিছুটা চাপ দিতে পারে, যা কয়েক দশকের মধ্যে তার সেরা ইউরোপীয় জয় নিয়ে আসছে।

রেড ডেভিলস (2-3-1, 7 পয়েন্ট) এখন সব প্রতিযোগিতায় চারটি ম্যাচ করেছে — এবং লিগে দুটি — কোনো জয় ছাড়াই প্রিমিয়ার লিগের অভিযানের 7 ম্যাচের দিনটিতে প্রবেশ করে 13তম স্থানে নেমে গেছে।

যাইহোক, গত সপ্তাহান্তে টটেনহ্যামের কাছে তাদের 3-0 ঘরের পরাজয়ের পরে কিছুটা অন্যায়ের অনুভূতি হতে পারে। টেন হ্যাগের গ্রুপ তৃতীয় মিনিটে একটি গোল হারালে ম্যাচের শুরুটা খারাপ হয় এবং তারপরে ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসকে হাফটাইমের আগে বিদায় করা হলে একতরফা ব্যাপার হয়ে ওঠে।

প্রিমিয়ার লিগ একটি উচ্চ ট্যাকলের জন্য প্রভাবশালী পর্তুগিজ আক্রমণকারীকে বরখাস্ত করার রেফারি ক্রিস কাভানাঘের সিদ্ধান্তকে বাতিল করেছে। মিডল্যান্ডসে রবিবার ফার্নান্দেস পাওয়া যাবে।

কিন্তু টেন হ্যাগ স্বীকার করেছেন যে রেফারির কঠোর সিদ্ধান্ত একাই সাম্প্রতিক স্লাইডকে ব্যাখ্যা করতে পারে না যেটিতে উয়েফা ইউরোপা লিগ শুরু করার জন্য দুটি ড্রও দেখা গেছে, সম্প্রতি এফসি পোর্তোতে ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় লিগ পর্বের খেলায় বৃহস্পতিবার রাতে 3-3 গোলে।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ ম্যান সিটির ক্লাব বিশ্বকাপের পরের মৌসুমের খেলাগুলো বিলম্বিত করার অনুরোধ প্রত্যাখ্যান করেছে

“আমাদের উন্নতি করতে হবে, এটি নিশ্চিত,” টেন হ্যাগ বলেছিলেন। “তবে, আপনি বলতে পারেন যে আমরা খুব শৃঙ্খলাবদ্ধ এবং প্রথম 25 মিনিট (স্পার্সের বিপক্ষে) পজিশনিংয়ে ছিলাম। আমরা সুযোগ তৈরি করেছিলাম, সঠিক মুহূর্তে, আমরা খেলার গতি বাড়িয়েছিলাম তাই এটি কেবল শৃঙ্খলাহীন ছিল না। অবশ্যই, আমরা উন্নতি করতে পারি এবং যদি আমরা এটিকে সফল করতে চাই তবে আমাদের উন্নতি করতে হবে।”

ম্যানচেস্টার ইউনাইটেড বুধবার তাদের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সংঘর্ষে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ১-০ গোলে জয়ের পর একটি ভিলা দলকে উড়িয়ে নিয়ে যাবে। 79তম মিনিটে বদলি খেলোয়াড় জন ডুরানের দুর্দান্ত স্ট্রাইকের মাধ্যমে প্রতিযোগিতার সিদ্ধান্ত হয়।

জয়টি ইউসিএল লিগ পর্বে ভিলাকে (4-1-1, 13 পয়েন্ট) নিখুঁত রাখে কারণ এটি গত মৌসুমে নিউক্যাসল ইউনাইটেড এবং ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নের পরিণতি এড়াতে চায়। দুজনেই ইউরোপে শেষ ক্যাম্পেইন খেলেছে — বর্ধিত ছাঁটাইয়ের পর নিউক্যাসল, ব্রাইটন তার প্রথম মহাদেশীয় উপস্থিতি — এবং উভয়ই লীগ স্ট্যান্ডিংয়ে পিছিয়ে গেছে।

ভিলা ম্যানেজার উনাই এমেরি বলেন, “প্রিমিয়ার লিগে ধারাবাহিক হওয়াই আমার প্রথম লক্ষ্য।” “আমরা চ্যাম্পিয়ন্স লিগ খেলছি এবং বুধবার এবং বার্নে আমরা যে প্রথম ম্যাচটি খেলেছিলাম তা আমরা অনেক উপভোগ করেছি। আমরা দুটি ম্যাচ জিতেছি এবং আমাদের ছয় পয়েন্ট রয়েছে, তবে এটি আমার মন বা দৃষ্টিভঙ্গি পরিবর্তন করছে না।”

বিকল্প হিসেবে চারটি লীগ গোল করায়, ডুরান তার প্রথম সূচনা করার জন্য একজন প্রার্থী হতে পারেন যদি এমেরি অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে চূড়ান্ত লীগ খেলায় তার স্কোয়াড ঘোরানোর সিদ্ধান্ত নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button