Sport update

লিগ 1: পিএসজির লুইস এনরিক ডেম্বেলেকে বাদ দেওয়ার সিদ্ধান্তকে রক্ষা করেছেন, নিসে কঠিন খেলার প্রত্যাশা করেছেন


প্যারিস সেন্ট জার্মেইন ম্যানেজার লুইস এনরিকে শৃঙ্খলাজনিত কারণে উসমানে দেম্বেলেকে বাদ দেওয়ার বিষয়ে কোনও দ্বিধা ছিল না, শনিবার বলেছিলেন যে তিনি এটি করেছেন দলের ভালোর জন্য যদিও এই মৌসুমে প্রথমবার ফরাসি খেলোয়াড়কে ছাড়া হেরেছে।

কিলিয়ান এমবাপ্পে আর ক্লাবে নেই, ডেম্বেলে পিএসজির আক্রমণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এবং 27 বছর বয়সী ফ্রান্স আন্তর্জাতিক সমস্ত প্রতিযোগিতায় সাতটি গোল এবং চারটি অ্যাসিস্ট দিয়ে মৌসুমটি ভাল শুরু করেছেন।

যাইহোক, ডেম্বেলেকে চ্যাম্পিয়ন্স লিগের আর্সেনালে যাত্রার জন্য বাদ দেওয়া হয়েছিল – যেখানে পিএসজি ২-০ ব্যবধানে পরাজয়ের শিকার হয়েছিল – ফরাসি মিডিয়ার প্রতিবেদনে দুজনের মধ্যে আলোচনার পর।

“যখন একজন খেলোয়াড় তাদের বাধ্যবাধকতা পূরণ করে না, তখন এটি ঘটতে পারে। সবকিছু এখন ঠিক আছে,” লুইস এনরিক রবিবারের নিস সফরের আগে সাংবাদিকদের বলেছেন, কী ঘটেছে তার বিস্তারিত বিবরণ না দিয়ে।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ ম্যান সিটির ক্লাব বিশ্বকাপের পরের মৌসুমের খেলাগুলো বিলম্বিত করার অনুরোধ প্রত্যাখ্যান করেছে

“আমি শক্ত যখন আমাকে শক্ত হতে হয় এবং যখন প্রয়োজন হয় তখন আরও অনুমতি দেয়। এটা একজন কোচ এবং একজন ব্যক্তি হিসেবে আমার বড় দক্ষতাগুলোর একটি। প্রতিটি প্লেয়ারের একটি সিরিজের বাধ্যবাধকতা রয়েছে, তাই প্রত্যেক খেলোয়াড় যে এটি করে তারা উপলব্ধ।

“যদি তারা একটি গুরুতর ভুল করে, আমি সঠিক সিদ্ধান্ত নেব, তা সহজ হোক বা কঠিন। কঠিন মনে হলেও এটা করতে আমার কোনো সমস্যা নেই কারণ আমরা সবসময় দলের জন্য কী সেরা তা নিয়ে চিন্তা করি।”

লিগ 1 নেতা পিএসজি 16 পয়েন্ট নিয়ে অপরাজিত, গোল পার্থক্যে এএস মোনাকোর চেয়ে এগিয়ে।

“আমরা ভালো করছি। খেলাটি বিশ্লেষণ করার পর (আর্সেনালের বিরুদ্ধে), আমরা আমাদের মানসিকতা পরিবর্তন করেছি এবং আমরা লিগ অ্যাকশনে ফিরে এসেছি, প্রতিযোগিতার জন্য প্রস্তুত। এটি একটি ভাল জিনিস কারণ আপনি যদি হারেন তবে সরাসরি একটি খেলা রয়েছে, “লুইস এনরিক বলেছেন।

“আমরা অসম্পূর্ণ, আমরা উন্নতি করব তবে আমি নিশ্চিত যে এই দলটি সমস্ত প্রতিযোগিতায় লড়বে। আমরা যদি এই ম্যাচটি আর্সেনালের বিপক্ষে, ঘরের মাঠে পার্ক দেস প্রিন্সেসের বিপক্ষে খেলি, তাহলে হয়তো ফলাফল একই হবে না।”

নতুন কোচ ফ্রাঙ্ক হাইসের অধীনে নিস নবম স্থানে রয়েছে এবং লুইস এনরিক বলেছেন যে যদিও এর গেমসকার-পিএসজির কিছু দিক লুইস এনরিক ডেম্বেলেকে বাদ দেওয়ার সিদ্ধান্তকে রক্ষা করেছেন, নিসে কঠিন খেলার প্রত্যাশা করছেন।

“তাদের একজন সুপরিচিত কোচ আছে যার একজন ব্যক্তিত্ব রয়েছে যা তিনি তার দলে গড়ে তোলেন… তারা উচ্চ স্তরে খেলে, তাই এটি কঠিন হবে। তারা পিচের উপরে চাপ দেয় এবং বলের উপর শক্তিশালী,” তিনি বলেছিলেন।

“তারা ভাল ডিফেন্স করে এবং এটা অবশ্যই কঠিন হবে। এটি সর্বদাই একটি কঠিন জায়গা ছিল তবে আমরা টেবিলের শীর্ষে থাকার জন্য যা করছি তা চালিয়ে যেতে আমরা অনুপ্রাণিত।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button