Sport update

সেরি এ 2024-25: জুভ খেলোয়াড়রা ব্রেমারের চোটের পরে ‘আরও বেশি দেবে’, মোটা বলেছেন


গ্লিসন ব্রেমারের জুভেন্টাস দলের সঙ্গীরা “সবাই আরও কিছু দেবে”, ম্যানেজার থিয়াগো মোটা শনিবার বলেছেন, দলের মধ্য সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগ টাইয়ের সময় ডিফেন্ডার একটি সম্ভাব্য মৌসুম শেষের ইনজুরিতে আক্রান্ত হওয়ার পরে।

ব্রাজিলিয়ান, যিনি আরবি লাইপজিগের বিপক্ষে 3-2 ব্যবধানে জয়ের শুরুতে বাধ্য না হওয়া পর্যন্ত এই মৌসুমে প্রতি মিনিটে খেলেছিলেন, একটি অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্টের ইনজুরিতে ভুগছিলেন যা ক্যাম্পেইনের বাকি বেশিরভাগ সময় ডিফেন্ডারকে বাইরে রাখতে পারে।

“গ্লিসন আমাদের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমি ছেলেটির জন্য খুব দুঃখিত, কারণ ইতিমধ্যেই, মানবিকভাবে বলতে গেলে সে দুর্দান্ত, টেকনিক্যালি আমার এটা বলার দরকার নেই, আমরা সবাই এটা জানি,” ক্যাগলিয়ারির সাথে রবিবারের খেলার আগে একটি সংবাদ সম্মেলনে মোটা বলেছিলেন।

“এখন থেকে আমরা সবাই আরও কিছু দেব, কারণ এটি যদি অন্য সতীর্থ হতেন যাকে এভাবে থামতে হত, আমি নিশ্চিত যে তিনি প্রতিদিন আরও কিছু দেওয়ার জন্য এই দায়িত্ব নিতেন।

মোটা ফরোয়ার্ড টিমোথি ওয়েহ, উইঙ্গার নিকোলাস গঞ্জালেজ, মিডফিল্ডার ভাসিলিজে অ্যাডজিক, দীর্ঘমেয়াদী অনুপস্থিত আর্কাদিউস মিলিকের সাথেও থাকবেন, তবে ম্যানেজার ক্যাগলিয়ারিতে তার খেলোয়াড়দের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া আশা করেন।

“যেই আসবে, আমি নিশ্চিত যে তারা আরও কিছু দেবে,” মোটা বলেছিলেন।

“সর্বদা দলের মঙ্গল নিয়ে চিন্তা করা এবং ইতিবাচক ফলাফল পাওয়ার জন্য একটি ভাল পারফরম্যান্স দেওয়া যা আমরা করতে চাই।

“আগামীকাল, আমাদের স্টেডিয়ামে, আমাদের বাড়িতে, আমাদের ভক্তদের সামনে, একটি পূর্ণ মাঠ, একটি দুর্দান্ত ফুটবল পরিবেশ এবং আমরা প্রথম থেকে শেষ মিনিট পর্যন্ত আমাদের কাজটি ভালভাবে করব।”

জুভেন্টাস ইউরোপে মুগ্ধ হয়েছিল, ব্রেমার এবং গঞ্জালেজের প্রাথমিক আঘাত থেকে সেরে উঠেছিল না, তারা দুবার পিছিয়েও গিয়েছিল এবং রক্ষক মিশেল ডি গ্রেগোরিওকে বিদায় করেছিল এবং মোটা চান যে তার দল সেই উত্সাহ বজায় রাখুক।

“উদ্দীপনা, ভাল ব্যবহার করা, সবসময় ভাল, এবং আমরা এটি কাজ করার জন্য ব্যবহার করি,” ম্যানেজার বলেছিলেন।

“আমরা প্রতিদিন মাঠে আসতে এবং আমাদের কাজটি ভালভাবে করতে এটি ব্যবহার করি। উদ্যম নিয়ে কাজ করতে পারার এটাই বড় সুবিধা।

“এটি সাহায্য করে এবং আমরা সেই উত্সাহ বজায় রাখতে চাই তবে এটি কেবল আমাদের উপর নির্ভর করে। আমরা সর্বদা মাটিতে পা রাখব, আমাদের শক্তি সম্পর্কে সচেতন থাকব এবং আমাদের শক্তিগুলিকে সঠিক উপায়ে ব্যবহার করব।”

ফ্রেঞ্চ মিডফিল্ডার পল পোগবা শুক্রবার তার চার বছরের ডোপিং সাসপেনশন কেটে 18 মাস করেছেন, যার অর্থ তিনি মার্চ মাসে অ্যাকশনে ফিরতে পারবেন, তবে আপাতত মোটার একমাত্র উদ্বেগ হল তার দলের আশু ভবিষ্যত।

“পল পগবার উপর, ক্লাব কি করবে তা মূল্যায়ন করবে,” মোটা বলেছেন।

“আমার জন্য, পোগবা একজন দুর্দান্ত খেলোয়াড়, যিনি দীর্ঘদিন ধরে খেলেননি। এখন আমি আগামীকালের খেলায় মনোনিবেশ করছি এবং এই মুহুর্তে অন্য সবকিছু আমার কাছে খুব একটা গুরুত্বপূর্ণ নয়।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button