Sport update

ক্রুসিয়েট লিগামেন্টের ইনজুরির পর অস্ত্রোপচার করতে যাচ্ছেন মাদ্রিদের কারভাজাল


রিয়াল মাদ্রিদের দানি কারভাজালের ডান পায়ের দুটি লিগামেন্ট এবং একটি টেন্ডন ফেটে যাওয়ার পর অস্ত্রোপচার করা হবে বলে জানিয়েছে লা লিগা ক্লাব। শনিবার ভিলারিয়ালের বিপক্ষে ২-০ গোলে জয়ের সময় এই ডিফেন্ডারকে প্রতিস্থাপিত করা হয়েছিল।

কারভাজাল, 32, ভিলারিয়াল মিডফিল্ডার ইয়েরেমি পিনোর সাথে একটি দ্বৈরথের সময় তার ডান হাঁটু বাঁকানোর পরে স্টপেজ টাইমে স্ট্রেচারে চলে যান।

“গুরুতর ক্রুসিয়েট লিগামেন্ট ইনজুরি নিশ্চিত হয়েছে, আমাকে অস্ত্রোপচার করতে হবে এবং কয়েক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে,” কারভাজাল ইনস্টাগ্রামে বলেছেন, যেখানে তিনি একটি অ্যাম্বুলেন্সে নিজের একটি ছবিও পোস্ট করেছেন।

“পুনরুদ্ধারের প্রক্রিয়া শুরু করার এবং পশুর মতো ফিরে আসার জন্য উন্মুখ। আপনার বার্তাগুলির জন্য সবাইকে ধন্যবাদ, আমি খুব পছন্দ করি,” তিনি যোগ করেছেন।

কোচ কার্লো আনচেলত্তি বলেছেন যে তিনি কার্ভাজালের ইনজুরি নিয়ে উদ্বিগ্ন ছিলেন, স্প্যানিশ দলের জন্য সর্বশেষ ধাক্কা যা গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে ছাড়া খেলার পরে, যিনি গত সপ্তাহান্তে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে একটি অপহরণকারী পেশীতে আঘাত পেয়েছিলেন।

পড়ুন | ভিনিসিয়াস, ভালভার্দে জ্বলে ওঠেন রিয়াল মাদ্রিদ ভিলারিয়ালকে ফাঁকা করে

রবিবার এক বিবৃতিতে রিয়াল বলেছে, কারভাজাল “একটি ফেটে যাওয়া অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট, একটি ফেটে যাওয়া বাহ্যিক কোল্যাটারাল লিগামেন্ট এবং ডান পায়ে একটি ফেটে যাওয়া পপলাইটাল টেন্ডনে ধরা পড়েছে।”

লা লিগা ক্লাবটি আরও জানিয়েছে যে উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়র একই ম্যাচে সার্ভিকাল ইনজুরিতে পড়েছেন।

রিয়াল স্ট্যান্ডিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে, 21 পয়েন্টে শীর্ষস্থানীয় বার্সেলোনা, যারা রবিবার পরে 11তম স্থানে থাকা আলাভেসের সাথে দেখা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button