Sport update

মহিলা সুপার লিগ 2024-25: এভারটন আর্সেনালকে 0-0 ড্র করে ধাক্কা দিয়েছে, ম্যান সিটি ওয়েস্ট হ্যামকে 2-0 গোলে হারিয়েছে


রবিবার আর্সেনালের উইমেনস সুপার লিগের শিরোপা সম্ভাবনা একটি ধাক্কা খেয়েছে কারণ এটি এভারটনের দ্বারা 0-0 তে ড্র হয়েছিল, যারা মৌসুমের প্রথম পয়েন্ট তুলেছিল এবং 2009 সাল থেকে প্রথম গানারদের কাছে পৌঁছেছিল।

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের কাছে 4-0 হারে এবং ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে 1-0 হারের মাধ্যমে এভারটন তার প্রচারণার সূচনা করেছিল, এমনকি সবচেয়ে কঠিন টফিস ভক্তরাও আশা করেনি যে তারা লন্ডনে দলের যাত্রা থেকে কিছু পাবে।

প্রায় 70% দখল নিয়ে আর্সেনালের আধিপত্য ছিল এবং লক্ষ্যে বেশ কিছু শালীন প্রচেষ্টা ছিল, কিন্তু দৃঢ়তা এবং সৌভাগ্যের সংমিশ্রণে এভারটন একটি অসম্ভাব্য পয়েন্ট অর্জন করতে দেখেছিল যা 22-গেমের শিরোপা দৌড়ে বড় প্রভাব ফেলতে পারে।

মঙ্গলবার ব্লুজের চ্যাম্পিয়ন্স লিগের খেলার কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে চেলসির খেলা স্থগিত হওয়ায়, ম্যানচেস্টার সিটি ওয়েস্ট হ্যামকে ২-০ গোলে পরাজিত করে আর্সেনালের সবচেয়ে বেশি স্লিপ-আপ করেছে তিন খেলার পর সাত পয়েন্টে শীর্ষে।

এদিকে, টটেনহ্যাম হটস্পারে লিভারপুল দুটি দুর্দান্ত গোল করেছে – কর্নেলিয়া কাপোকসের একটি লব এবং মেরি হোবিঙ্গার থেকে একটি সরাসরি ফ্রি কিক – তবে স্টপেজ-টাইমে হোবিঙ্গার পেনাল্টিটি এটিকে রোমাঞ্চকর 3-2 ব্যবধানে জয় এনে দেওয়ার আগে দুবার বল জালে ফেলেছে, এই মৌসুমে লিগে প্রথম।

শনিবার, ব্রাইটন একটি গোল থেকে নেমে এসে অ্যাস্টন ভিলাকে ৪-২ ব্যবধানে পরাজিত করে তার দুর্দান্ত সূচনা অব্যাহত রাখে, কিন্তু দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে পপি প্যাটিনসনকে বিদায় করার পর আরও একটি দুর্দান্ত পারফরম্যান্স তুলে নেওয়া হয়।

এই ফলাফলে ব্রাইটন ছয় পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়, গোল পার্থক্যে চেলসির পিছনে, ম্যানচেস্টার ইউনাইটেড চতুর্থ, ছয় পয়েন্ট নিয়ে এবং লিভারপুল পাঁচ পয়েন্টে পঞ্চম।

এভারটনের অপ্রত্যাশিত ড্র হওয়া সত্ত্বেও, ক্রিস্টাল প্যালেস রবিবার পরে লেস্টার সিটিকে 2-0 গোলে পরাজিত করার পরেও এটি শেষ স্থানে নেমে গেছে, তিনটি পয়েন্ট দক্ষিণ লন্ডনের দলকে এভারটনকে ছাড়িয়ে 12-টিমের টেবিলে অষ্টম স্থানে উঠতে সাহায্য করেছে।

অ্যাস্টন ভিলা, লিসেস্টার এবং ওয়েস্ট হ্যামও এক পয়েন্টে রয়েছে, এভারটন নীচের দিকে রয়েছে কারণ তারা এই মৌসুমে এখনও গোল করতে পারেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button