Sport update

অ্যাঞ্জে পোস্টেকোগ্লো বলেছেন যে ব্রাইটনে টটেনহ্যামের পতন ‘যতটা খারাপ হয়’


টটেনহ্যাম ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো ব্রাইটনে ৩-২ হারে তার দলের দ্বিতীয়ার্ধের পতনকে “অগ্রহণযোগ্য” এবং “যতটা খারাপ” বলে বর্ণনা করেছেন।

স্পার্স 18 মিনিটের ব্যবধানে তিনটি গোল হারায় অর্ধ-সময়ের পরেই যা ক্লাবের সমর্থকদের কাছে পরিচিত হতে পারে।

অনুযায়ী অপটাযা প্রিমিয়ার লিগের পরিসংখ্যান সরবরাহ করে, এটি 10 ​​তম বার যখন টটেনহ্যাম প্রিমিয়ার লিগের একটি খেলা হেরেছে যেখানে দলটি দুই বা তার বেশি গোলে নেতৃত্ব দিয়েছে।

“এটি আমাদের জন্য একটি ভয়ানক ক্ষতি – যতটা খারাপ হয়, ” পোস্টেকোগ্লু বলেছেন, যার দল ব্রেনান জনসন এবং জেমস ম্যাডিসনের গোলের পরে 2-0 এগিয়ে ছিল।

অস্ট্রেলিয়ান কোচ, যিনি টটেনহ্যামে তার দ্বিতীয় মৌসুমে আছেন, বলেছেন “আমি এখানে আসার পর থেকে এটি সবচেয়ে খারাপ পরাজয়।”

পড়ুন: প্রিমিয়ার লিগ 2024-25: ব্রাইটনের ওয়েলবেক টটেনহ্যামের বিরুদ্ধে 3-2 প্রত্যাবর্তন জয় সম্পন্ন করেছে

“অগ্রহণযোগ্য দ্বিতীয়ার্ধ। আমাদের যেখানে থাকা উচিত তার কাছাকাছি কোথাও নেই। আমরা যেভাবে যাচ্ছিলাম তা নিয়ে আমরা দূরে সরে গিয়েছিলাম,” তিনি বলেছিলেন। “আমরা আমাদের ভাগ্যকে একরকম মেনে নিয়েছি এবং এটা বোঝা কঠিন কারণ আমি এখানে থাকাকালীন তা করিনি। আমরা মূল্য পরিশোধ করেছি।”

টটেনহ্যাম টানা পাঁচটি জয়ের ব্যবধানে এগিয়ে আসছিল, যার মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের 3-0 জয় ছিল যা পোস্টেকোগ্লুর দল যেভাবে খেলেছিল তার জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

“সমস্যা হল আমরা খুব মসৃণভাবে ভ্রমণ করছিলাম – আপনি যদি নিজের থেকে অনেক বেশি এগিয়ে যান তবে ফুটবল এবং জীবন আপনাকে নিয়ে যাবে,” পোস্টেকোগ্লো বলেছিলেন।

ম্যাডিসন বলেছিলেন যে তার দল “খেলার সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়েছে।”

“প্রিমিয়ার লিগে প্রতিকূলতার মধ্যে… সেরা দলগুলো সেই মুহূর্তে শক্তিশালী থাকে এবং ঝড়ের মোকাবিলা করে,” তিনি বলেন। “আমরা অবশ্যই তা করিনি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button