Sport update

অস্কার ব্রুজন ইস্টবেঙ্গলের প্রধান কোচ নিযুক্ত হলেন


মঙ্গলবার অস্কার ব্রুজনকে নতুন ইস্টবেঙ্গল এফসি প্রধান কোচ নিযুক্ত করা হয়েছে, ইন্ডিয়ান সুপার লিগ ক্লাব নিশ্চিত করেছে। চলতি মৌসুমের শেষ পর্যন্ত ক্লাবটির নেতৃত্ব দেবেন স্প্যানিয়ার্ড।

2024-25 আইএসএল মরসুমে একটি খারাপ শুরুর পিছনে কার্লেস কুয়াড্রেট পারস্পরিকভাবে দলের সাথে তার চুক্তি বাতিল করার পরে এই অ্যাপয়েন্টমেন্টটি আসে।

“ইমামি ইস্ট বেঙ্গল ম্যানেজমেন্টের দ্বারা নির্ধারিত লক্ষ্য সম্পর্কে পুরোপুরি সচেতন হয়ে আমি এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে দৃঢ়প্রতিজ্ঞ। ইস্ট বেঙ্গলের মতো একটি ঐতিহাসিক প্রতিষ্ঠান পরিচালনা করা একটি বিশেষত্ব এবং বিশাল দায়িত্ব,” ব্রুজন তার নতুন ভূমিকা সম্পর্কে বলেছিলেন।

“আমি আত্মবিশ্বাসী যে আমরা শুধু আইএসএলেই নয়, এএফসি চ্যালেঞ্জ লিগেও একটি সফল যাত্রার দ্বারপ্রান্তে রয়েছি। যেহেতু আমরা বর্তমানে আমাদের ভারতীয় ঘরোয়া মৌসুমের মাঝামাঝি সময়ে আছি, আমরা ইতিমধ্যেই সেরা এবং উপযুক্ত প্রশিক্ষণ প্রক্রিয়া এবং কৌশলগত ফর্মেশন বাস্তবায়নের জন্য কাজ করছি যাতে আমাদের খেলোয়াড়দের তাদের সর্বোচ্চ ফর্মে পৌঁছাতে এবং যতটা সম্ভব বেশি গেম জেতার জন্য একটি বিজয়ী মানসিকতা তৈরি করতে সহায়তা করে। “তিনি এশিয়াতে তার উচ্চাকাঙ্ক্ষার বিষয়ে যোগ করেছেন।

ইস্টবেঙ্গল পরবর্তী আইএসএলে 19 অক্টোবর কলকাতা ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের সাথে খেলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button