Sport update

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা লাইভ স্ট্রিমিং তথ্য, ফিফা বিশ্বকাপ 2026 কোয়ালিফায়ার: কখন, কোথায় ভেন বনাম এআরজি দেখতে হবে; হেড টু হেড রেকর্ড; পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

বিশ্বকাপ এবং কোপা আমেরিকার হোল্ডার আর্জেন্টিনা শুক্রবার এস্তাদিও এস্তাদিও মনুমেন্টাল ডি মাতুরিনে ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল কোয়ালিফায়ারে ভেনেজুয়েলার মুখোমুখি হতে মাতুরিনে যাবে।

আর্জেন্টিনা এখন পর্যন্ত খেলা আটটি ম্যাচের মধ্যে ছয়টি জিতে 18 পয়েন্ট নিয়ে বাছাইপর্বের টেবিলের শীর্ষে রয়েছে। তবে শেষ ম্যাচে হেরেছে কলম্বিয়ার বিপক্ষে।

অন্যদিকে, একই সংখ্যক ম্যাচে 10 পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ভেনেজুয়েলা।

সমস্ত বাছাইপর্বের ম্যাচের পর গ্রুপের শীর্ষ ছয়টি দল মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপের ফাইনালে সরাসরি যোগ্যতা অর্জন করবে, যেখানে সপ্তম স্থানে থাকা দলটি আন্তঃকনফেডারেশন প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে।

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা ম্যাচে কি খেলবেন লিওনেল মেসি?

মার্কিন যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার ফাইনালে গোড়ালিতে চোট পাওয়ায় কলম্বিয়ার ম্যাচটি মিস করার পর তালিসম্যান লিওনেল মেসি এই ম্যাচে খেলতে পারবেন।

এছাড়াও পড়ুন | ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার হয়ে খেলতে প্রস্তুত মেসি, সন্দেহে ম্যাক অ্যালিস্টার

গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকেও স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল, অ্যাস্টন ভিলার কাস্টোডিয়ান তার দুই খেলার সাসপেনশন পরিবেশনের জন্য এই উইন্ডোটির বাইরে থাকার পর। অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার স্কোয়াডের সাথে আছেন কিন্তু এটা স্পষ্ট নয় যে তিনি মাঠে শুরু করার বা দেখার জন্য যথেষ্ট ফিট কিনা এবং জার্মান পেজেলার ক্ষেত্রেও এটি সত্য।

ইনজুরি বা ফিটনেস রক্ষণাবেক্ষণের কারণে বেশ কয়েকজন আর্জেন্টিনার নিয়মিত স্কোয়াড থেকে সরে এসেছেন। নিকো গঞ্জালেজ ফিওরেন্টিনার সাথে ক্লাব ডিউটিতে আঘাত পেয়েছিলেন, যখন আলেজান্দ্রো গার্নাচো, মার্কোস আকুনা, ক্রিশ্চিয়ান রোমেরো এবং পাওলো দিবালা সকলেই বিভিন্ন ফিটনেস উদ্বেগ নিয়ে স্কোয়াড থেকে প্রত্যাহার করেছিলেন।

হেড-টু-হেড

খেলেছে – ১৪টি

আর্জেন্টিনা – 10

ভেনিজুয়েলা- 2

ড্র – 2

পূর্বাভাসিত লাইনআপ

আর্জেন্টিনা: রুল্লি (জিকে); অ্যাকুনা, ওটামেন্ডি, লি। মার্টিনেজ, তাগলিয়াফিকো; ডি পল, ই. ফার্নান্দেজ, লো সেলসো; মেসি, লা মার্টিনেজ, জে আলভারেজ

ভেনেজুয়েলা: রোমো (জিকে); উঃ গঞ্জালেজ, ওসোরিও, ফেরারেসি, নাভারো; সাভারিনো, জে. মার্টিনেজ, ক্যাসেরেস, হেরেরা, সোটেলডো; রন্ডন

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কবে শুরু হবে?

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি শুরু হবে 11 অক্টোবর, বুধবার মাতুরিনের এস্তাদিও মনুমেন্টাল ডি মাতুরিনে IST সকাল 2:30 টায়।

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কোথায় দেখতে হবে?

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি ভারতে সম্প্রচারের জন্য উপলব্ধ হবে না। ম্যাচটি সরাসরি সম্প্রচার করা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইট।

আপনিও অনুসরণ করতে পারেন স্পোর্টস্টার এর আপডেটের জন্য গেমের লাইভ ব্লগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button