Sport update

উয়েফা নেশনস লিগ 2024-25: ব্রুনো ফার্নান্দেস গোল-স্কোরিং ফর্ম উন্নত করতে আগ্রহী


ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক ব্রুনো ফার্নান্দেস তার গোল-স্কোরিং স্পর্শ পুনরুদ্ধার করতে দৃঢ় প্রতিজ্ঞ এবং বলেছেন যে তিনি নেটের পিছনে খুঁজে পেতে সংগ্রাম করার দায়িত্ব নেন।

ইউনাইটেড এই মৌসুমে প্রিমিয়ার লিগে মাত্র পাঁচবার নেট করেছে, শুধুমাত্র প্রচারিত দল সাউদাম্পটনের চেয়ে।

30 বছর বয়সী পর্তুগিজ অ্যাটাকিং মিডফিল্ডার ইউনাইটেডের হয়ে 166টি প্রিমিয়ার লিগে 54 গোল করেছেন কিন্তু এই লিগ অভিযানে এখনও গোল করতে পারেননি।

পোল্যান্ডের বিপক্ষে পর্তুগালের নেশনস লিগের ম্যাচের আগে ফার্নান্দেস পর্তুগিজ মিডিয়াকে বলেন, “ক্লাবের জন্য, আমি সেখানে পৌঁছানোর সাথে সাথেই উন্নতি করতে চাই, এবং গোলগুলি আবার আসা শুরু করতে চাই।”

পড়ুন | ম্যানচেস্টার ইউনাইটেড ভাগ্য উন্নয়নের জন্য লড়াই করছে, বলেছেন ইভান্স

“আমাকে এর জন্যও দায়িত্ব নিতে হবে কারণ আমি একজন মিডফিল্ডার যে অনেক গোল করি, এবং বছরের পর বছর ধরে, আমি সবসময় গোলের দিক থেকে খুব উচ্চ স্তরে ছিলাম, এবং আমাকে তা মেনে চলতে হবে। , সেই প্রত্যাশা নিয়ে।

“আমারও নিজস্ব মান আছে, আমি তাতে পিছপা হই না।

“আমি এখনও ক্লাবের হয়ে গোল করিনি এবং আমি আশা করি যে আমি সেখানে পৌঁছানোর সাথে সাথেই আমি স্কোর করতে পারব এবং ক্লাবকে জয়ের পথে এবং একটি ভাল স্তরে ফিরে যেতে সাহায্য করতে পারব।”

ইউনাইটেড পরবর্তী 19 অক্টোবর 11 তম স্থানে থাকা ব্রেন্টফোর্ডের আয়োজক। ইউনাইটেড সাতটি ম্যাচে আট পয়েন্ট নিয়ে স্ট্যান্ডিংয়ে 14 তম স্থানে রয়েছে, ওল্ড ট্র্যাফোর্ড দল প্রিমিয়ার লিগের যুগে একটি মৌসুমে সবচেয়ে খারাপ শুরু করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button