Sport update

ডেভিড বেকহ্যাম ম্যান ইউটিডি, ইন্টার মিয়ামি, মেসি এবং অ্যালেক্স ফার্গুসনের র্যাটক্লিফ সম্পর্কে তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন


ডেভিড বেকহ্যাম আশাবাদী যে সংখ্যালঘু মালিক জিম র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের ভাগ্য ঘুরিয়ে দেবেন কিন্তু বলেছেন যে “পুরোনো দিনগুলিতে” ফিরে আসতে সময় লাগবে৷

ব্রিটিশ ধনকুবের র‍্যাটক্লিফের আইএনইওএস এই বছরের শুরুর দিকে ক্লাবের ফুটবল পরিচালনার দায়িত্ব নিয়েছিল কিন্তু ইউনাইটেড নতুন অভিযানে একটি অপ্রতিরোধ্য সূচনা করেছে কারণ এটি গত বছরের এফএ কাপ সাফল্যের উপর ভিত্তি করে তৈরি করতে দেখায়।

ম্যানেজার এরিক টেন হ্যাগের উপর চাপ বেড়েছে, ইউনাইটেড সাতটি খেলার পর প্রিমিয়ার লিগে 14 তম স্থানে রয়েছে এবং দুটি ইউরোপা লিগের ফিক্সচারে জয়হীন।

ইউনাইটেডের সাথে তার খেলার ক্যারিয়ারে ছয়টি প্রিমিয়ার লিগ শিরোপা, দুটি এফএ কাপ এবং চ্যাম্পিয়ন্স লিগ জিতে নেওয়া বেকহ্যাম বিশ্বাস করেন যে ভক্তদের র্যাটক্লিফ এবং তার দলের সাথে ধৈর্য ধরতে হবে।

র‍্যাটক্লিফ ফেব্রুয়ারিতে গ্লাজারের মালিকদের কাছ থেকে ইউনাইটেডের একটি সংখ্যালঘু অংশ কিনেছিলেন।

2005 সালে ক্লাবের দখল নেওয়ার পর থেকে আমেরিকানরা সমর্থকদের কাছে গভীরভাবে অজনপ্রিয় ছিল।

বেকহ্যাম ড রিও ফার্ডিনান্ড উপস্থাপনা পডকাস্ট যে ক্লাবের পরিবর্তন এবং একটি “নতুন দৃষ্টিভঙ্গি” প্রয়োজন ছিল।

“আমি সত্যিই জিম পছন্দ করি,” তিনি বলেছিলেন। “আমি কয়েক বছর ধরে কিছু পারস্পরিক বন্ধুদের সাথে তার সাথে কয়েকবার দেখা করেছি এবং আমি মনে করি যে তিনি একজন ভক্ত এবং স্পষ্টতই তিনি একজন মহান ব্যবসায়ীও, সেরাদের মধ্যে একজন এবং সবচেয়ে বড় একজন।

“কিন্তু আমি মনে করি আরও গুরুত্বপূর্ণভাবে ভক্তরা দেখেন যে তিনি যত্নশীল, এবং আমি মনে করি এটি এর একটি বড় অংশ। আমি মনে করি স্পষ্টতই ভক্তরা বছরের পর বছর ধরে নেতৃত্বের প্রতি বিশ্বাস হারিয়ে ফেলেছিল এবং স্পষ্টতই তিনি কী করতে চান এবং তিনি কী তৈরি করতে চান তা নিয়ে তিনি সত্যিই চিন্তা করেন।

“সুতরাং, আশা করি, জিনিসগুলি পরিবর্তন হবে তবে এই জিনিসগুলি সময় নেয়।”

2018 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বেকহ্যাম মেজর লিগ সকার (এমএলএস) দল ইন্টার মিয়ামির সভাপতি।

ইন্টার মিয়ামি, যা গত বছর লিওনেল মেসিকে স্বাক্ষর করেছিল, এই মৌসুমের এমএলএস সমর্থক শিল্ড জিতেছে — সেরা নিয়মিত মৌসুম রেকর্ডের সাথে দলকে পুরস্কৃত করা হয়েছে — এবং এই মাসের শেষের দিকে প্লে-অফ শুরু হলে তাদের প্রথম চ্যাম্পিয়নশিপ লক্ষ্য করবে।

বেকহ্যাম বলেছিলেন যে ক্লাব প্রতিষ্ঠার সময় তিনি তার পুরোনো ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার অ্যালেক্স ফার্গুসনের দিকে নির্দেশনা চেয়েছিলেন।

“আমি একবার তার কাছে গিয়েছিলাম এবং তাকে বলেছিলাম, ‘আমি এই দলটি শুরু করছি, আপনি কীভাবে এটি চালাবেন?’,” তিনি বলেছিলেন।

“এবং তিনি আমাকে কয়েক ঘন্টার জন্য বসিয়েছিলেন এবং তিনি আমাকে বলেছিলেন যে আমার কী করা উচিত এবং আমার কী খেলোয়াড়দের সন্ধান করা উচিত এবং আমার কীভাবে একাডেমি চালানো উচিত।

“এবং আমি সত্যিই কি করার চেষ্টা করেছি। এবং তারপরে আমি (রিয়াল মাদ্রিদ সভাপতি) ফ্লোরেন্তিনো পেরেজের মতো লোকদের কাছ থেকেও শিখেছি। আপনি জানেন, ফ্লোরেন্তিনোর সাথে, সর্বদা সেরা খেলোয়াড়দের ক্লাবে নিয়ে আসার এবং এই অবিশ্বাস্য স্টেডিয়ামটি তৈরি করার এই উন্মত্ত দৃষ্টিভঙ্গি রয়েছে।”

সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে প্রিমিয়ার লিগে প্রথম জয়ের জন্য শনিবার মধ্য টেবিল ব্রেন্টফোর্ডকে আয়োজক করেছে ইউনাইটেড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button