Sport update

ডর্টমুন্ড কোচ সাহিন বলেছেন, কাজের চাপের জন্য সম্ভাব্য খেলোয়াড় ধর্মঘট একটি গুরুতর উদ্বেগ


বরুশিয়া ডর্টমুন্ডের প্রধান কোচ নুরি সাহিন শুক্রবার বলেছেন, পেশাদার ফুটবল খেলোয়াড়দের উপর ক্রমবর্ধমান চাপের মধ্যে খেলোয়াড়দের ধর্মঘটের কথা গুরুত্বের সাথে দেখা উচিত।

ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রডরি এই সপ্তাহের শুরুতে বলেছিলেন যে বর্ধিত জাতীয় দলের প্রতিশ্রুতির পাশাপাশি বর্ধিত চ্যাম্পিয়ন্স লিগ এবং ফিফা ক্লাব বিশ্বকাপ প্রতিযোগিতার কারণে খেলোয়াড়রা তাদের বর্ধিত কাজের চাপের জন্য ধর্মঘটের কাছাকাছি হতে পারে।

লিভারপুল, রিয়াল মাদ্রিদ এবং ডর্টমুন্ডের প্রাক্তন খেলোয়াড় সাহিন VfB স্টুটগার্টে রবিবারের বুন্দেসলিগা ম্যাচের আগে সাংবাদিকদের বলেছেন, “খেলোয়াড়রা যখন ইতিমধ্যেই স্ট্রাইকের কথা বলছে, তখন আপনি জানেন যে এটি পাঁচ থেকে বারো।

“ইয়ুর্গেন ক্লপ এবং পেপ গার্দিওলার মতো কোচরাও বছরের পর বছর ধরে এটি নিয়ে অভিযোগ করে আসছেন। কিন্তু কিছুই বদলায়নি। যদি সংস্থা বা লোকেরা এটি নিয়ে উদ্বিগ্ন না হয় তবে আমাদের এটি নিয়ে চিন্তা করতে হবে।

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগ 2024-25: আর্সেনাল প্রাক-মৌসুম থেকে ম্যান সিটির সংঘর্ষের জন্য প্রস্তুতি নিচ্ছে, আর্টেটা বলেছেন

সাহিন অবশ্য খুশি যে তার খেলোয়াড়রা বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রুগকে ৩-০ গোলে পরাজিত করে ভালোভাবে মোকাবেলা করতে পেরেছিল, রবিবারের জন্য একটি পূর্ণ স্কোয়াড উপলব্ধ ছিল, মিডফিল্ডার জিওভানি রেইনা ছাড়া, যিনি এই মাসের শুরুতে কুঁচকিতে ভুগছিলেন।

ডর্টমুন্ড গত মৌসুমে স্টুটগার্টের কাছে তিনবার হেরেছে, বুন্দেসলিগায় দুবার, কিন্তু তিনটি খেলায় দুটি জয় এবং একটি ড্র সহ এই অভিযানের একটি ভাল শুরু হয়েছে, যখন স্টুটগার্টের লড়াই করা লিগে এখনও পর্যন্ত মাত্র একটি জয় তুলেছে।

“আমরা খেলা জেতার লক্ষ্য নিয়ে স্টুটগার্টে যাচ্ছি। আমরা যে বিরুদ্ধে পরিমাপ করা হবে. আমরা সেখানে গত মৌসুমের চেয়ে ভিন্ন মুখ দেখাতে চাই,” বলেছেন শাহিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button