Sport update

WSL 2024-25: আর্সেনালের কাছে 2-1 গোলে জয় নিশ্চিত করার পরে চেলসি টেবিলের শীর্ষে


চেলসির মায়রা রামিরেজ এবং স্যান্ডি বাল্টিমোরের প্রথম গোলে তাদের দল শনিবার এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালকে ২-১ গোলে পরাজিত করতে সাহায্য করে এবং উইমেনস সুপার লিগের শীর্ষে চলে যায়, গানারদের শিরোপা আশাকে প্রাথমিক ধাক্কা দেয়।

গত সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে চেলসির হোম খেলা স্থগিত হওয়া সত্ত্বেও, ব্লুজ এখন তার প্রথম তিনটি খেলার পর একটি নিখুঁত নয় পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে, যেখানে আর্সেনাল চার থেকে পাঁচ পয়েন্ট রয়েছে এবং 12-টিমের অবস্থানে ষষ্ঠ স্থানে রয়েছে।

ম্যানচেস্টার সিটি, যারা রবিবার লিভারপুল সফর করে, তিন ম্যাচের পরে সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয়, ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন এবং ম্যানচেস্টার ইউনাইটেড, যাদের প্রত্যেকের ছয় পয়েন্ট রয়েছে।

পড়ুন | WSL 2024-25: লুন্ডগার্ড ছুরির নিচে চলে যাওয়ায় লিভারপুলের জন্য ACL ধাক্কা

চতুর্থ মিনিটে কলম্বিয়ান স্ট্রাইকার রামিরেজের মাধ্যমে চেলসি এগিয়ে নিয়েছিল, যিনি তার মাথার উপর দিয়ে বল জালে জড়াতে পুরোপুরি অচিহ্নিত ছিলেন কারণ আর্সেনালের ডিফেন্স সমতল পায়ে দাঁড়িয়ে ছিল এবং হতবাক হয়ে তাকিয়ে ছিল।

45,860 জন ভিড়ের মধ্যে মুষ্টিমেয় কিছু চেলসি সমর্থক বাদে বাকিরা 12 মিনিট পরে আবার নীরব হয়ে যায় যখন ফুলব্যাক বাল্টিমোর লরেন জেমসের ক্রসকে 2-0 করতে বাড়ি হেড করার জন্য ঝুঁকে পড়ে।

বিরতির দুই মিনিট আগে ক্যাটলিন ফোর্ডের একটি দুর্দান্ত একক গোলে আর্সেনালের আশা পুনরুজ্জীবিত হয়েছিল কারণ তিনি গোলরক্ষক হান্না হ্যাম্পটনের পাসে এবং দূরের পোস্টে খুব শক্ত কোণে শটটি সুইপ করার আগে টাচলাইন বরাবর নাচছিলেন।

এই গোলটি গানারদের তাদের আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছিল এবং দ্বিতীয়ার্ধে তারা অনেক উন্নতি করেছিল, বিকল্প স্টিনা ব্ল্যাকস্টেনিয়াস দেরীতে ক্রসবারে আঘাত করা একটি পয়েন্ট দখলের একটি সুবর্ণ সুযোগ হারিয়েছিল।

চেলসি সেই সতর্কতাকে মেনে নিয়েছিল, নাথালি বজর্ন এবং অ্যাশলে লরেন্সকে খেলা বন্ধ করে দিয়েছিল, একটি জয়ের জন্য ধরে রেখেছিল যা এখনও পর্যন্ত নতুন কোচ সোনিয়া বোম্পাস্টরের 100% লিগ রেকর্ড বজায় রেখেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button