Sport update

উয়েফা নেশনস লিগ: ক্র্যামারিক স্কোর করে স্কটল্যান্ডকে হারাতে পেছন থেকে আসে ক্রোয়েশিয়া


মাকসিমির স্টেডিয়ামে শনিবার নেশন্স লিগে দর্শক স্কটল্যান্ডের বিপক্ষে 2-1 গোলে জয় দাবি করার জন্য ক্রোয়েশিয়া একটি গোলের নিচে থেকে ফিরে আসার কারণে 70তম মিনিটে আন্দ্রেজ ক্রামারিক বিজয়ী হেড করেন।

ক্রোয়েশিয়ার দখলে থাকা একটি অলস উদ্বোধনের পর, স্কটল্যান্ড 32 তম মিনিটে গোলের সূচনা করে যখন ডিফেন্ডার জোসিপ সুতালোর বাজে ক্লিয়ারেন্স বোর্নমাউথের রায়ান ক্রিস্টির পায়ের কাছে পড়ে যায়, যিনি একটি টাইট অ্যাঙ্গেল থেকে শটে সুইভেল করে চেপে গিয়েছিলেন।

অ্যাকশনে উদ্দীপিত, ক্রোয়েশিয়া চার মিনিট পরে ফিরে আঘাত করেছিল যখন ইভান পেরিসিকের পিন-পয়েন্ট কাটব্যাকটি স্কটল্যান্ডের ডিফেন্ডারদের সমুদ্রের মধ্য দিয়ে তার প্রথম আন্তর্জাতিক গোলের জন্য নীচের কোণে চালিত হয়েছিল।

এছাড়াও পড়ুন | জুবিমেন্দি ডেনমার্কের বিরুদ্ধে 1-0 গোলে জয়ী স্পেনকে হারিয়েছে

বিরতির পর ক্রোয়েশিয়া এগিয়ে যেতে থাকে এবং স্কটল্যান্ডের কিপার ক্রেইগ গর্ডন বোর্না সোসা থেকে একটি চটকদার ভলি আউট করার পর হফেনহেইমের ফরোয়ার্ড ক্র্যামারিক গুরুত্বপূর্ণ গোলটি করেন।

স্কটল্যান্ড ভেবেছিল 95তম মিনিটে চে অ্যাডামস ক্রোয়েশিয়ার পেনাল্টি এলাকায় একটি আলগা বলের প্রতিক্রিয়া জানাতে দ্রুততম সময়ে একটি দেরীতে সমতা এনেছিল, কিন্তু ভিএআর পর্যালোচনার পরে তোরিনো ফরোয়ার্ডকে অফসাইড হিসাবে ঘোষণা করা হয়েছিল।

লিগ এ গ্রুপ 1-এ ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ক্রোয়েশিয়া, শীর্ষস্থানীয় পর্তুগালের সাথে সমান, যারা শনিবার পরে পোল্যান্ডের মুখোমুখি হয়। তিনটি পরাজয়ের শিকার স্কটল্যান্ড কোন পয়েন্ট ছাড়াই তলানিতে রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button